বরগুনায় চার বছ‌রের শিশু‌কে ধর্ষ‌নের চেষ্টা/ অ‌ভিযুক্ত যুবক আটক

  • আপডেট টাইম : এপ্রিল ২৭ ২০২০, ১৯:২৯
  • 88 বার পঠিত
বরগুনায় চার বছ‌রের শিশু‌কে ধর্ষ‌নের চেষ্টা/ অ‌ভিযুক্ত যুবক আটক

বরগুনা প্রতিনধি : বরগুনার বামনা উপজেলার আমতলী গ্রামে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বামনা থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক মো. বেল্লাল গাজীকে (২৪) আটক করেছে। সে বামনা উপজেলার আমতলী গ্রামের সাহেব আলী গাজীর ছেলে। আজ সোমবার সকালে ওই শিশুটিকে জোর করে নিজের ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধ।
ভুক্তভোগী ওই শিশুটির মা বলেন, সকাল দশটার দিকে আমার মেয়েকে না পেয়ে খুঁজতে থাকি। এমন সময় পার্শ্ববর্তী বাড়ির বেল্লাল গাজীর ঘর থেকে আমার শিশু সন্তানের কান্নার আওয়াজ শুনতে পাই। আমি গিয়ে আমার মেয়েকে ডাক দিলে বেল্লাল তাকে ছেড়ে দেয়। সে কাঁদতে কাঁদতে আমার কাছে এসে বলে তাকে বেল্লাল ঘরের চৌকিতে উঠিয়ে বিবস্ত্রকরে। এরপর যৌন লালসা মেটানোর চেষ্টা চালায় সে। আমাকে টের পেয়ে মেয়েকে ছেড়ে দেয়। পরে মেয়েকে বামনা হাসপাতালে ভর্তি করাই ও বিষয়টি থানায় অবহিত করি।
এদিকে বামনা থানা পুলিশ আজ বিকাল তিনটায় ঘটনাস্থলে পৌঁছে অভিযোগের সত্যতা পাওয়ায় অভিযুক্ত বেল্লালকে আটক করে। এ সময় তার কাছে একটি ছুরি ও মাদকদ্রব্য পাওয়া গেছে বলে জানিয়েছেন এলাকাবাসীরা। এ ঘটনায় বামনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নির্যাতনের শিকার ওই শিশুটির পরিবার।
বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মহিউদ্দিন আহম্মেদ বলেন, সকালে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে ও স্পর্শকাতর স্থানে ক্ষতের চিহ্ন ছিল।
বামনা থানার ওসি এস এম মাসুদুজ্জামান বলেন, ধর্ষণের বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া অভিযুক্ত ধর্ষক বেল্লালকে তাৎক্ষণিক আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা গ্রহন করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: