গভীর রাতে ইফতার সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন মহিপুর থানা যুবলীগ

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২০, ১০:৪৯
  • 92 বার পঠিত
গভীর রাতে ইফতার সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন মহিপুর থানা যুবলীগ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥ করোনা ভাইরাসের সংক্রমনে লকডাউনে থাকা কর্মহীনদের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মহিপুর থানা যুবলীগ। পটুয়াখালীর মহিপুর থানা যুবলীগের উদ্যোগে রাতের আধাঁরে বাড়ি বাড়ি পৌছে দেয়া হচ্ছে রমজানের ইফতার সামগ্রী।

২৫ এপ্রিল থেকে প্রতিদিন রাতে মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট আকন ও যুগ্ন আহ্বায়ক মাসুদ রানার ব্যক্তিগত উদ্যোগে মহিপুর থানা সদর ইউনিয়ন ও কুয়াকাটা পৌরসভায় কর্মহীন, মধ্যবিত্ত ও নিন্ম আয়ের মানুষের ঘরে ঘরে চাল, ছোলাবুট, চিনি, ভুসি, ট্যাং,
মুড়ি,খেজুর,চিরা এসব ইফতার সামগ্রী গোপনে দিয়ে আসছে যুবলীগ কর্মিরা। দুই শতাধিক
পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। পর্যায়ে ক্রমে মহিপুর থানাধীণ খাপড়াভাঙ্গা, ধুলাসার,লতাচাপলী
ইউনিয়ন সহ সমুদ্র উপকুলের অসহায় জেলে, মৎস্যজীবি এবং কর্মহীন পরিবারে ইফতার সামগ্রী দেয়া হবে। পুরো রমজান মাস জুড়ে মহিপুর থানা যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ক ইফতার সামগ্রী ও খাদ্য সহায়তা করবেন বলে জানান তারা।

এসব ইফতার সামগ্রী স্থাণীয় যুবলীগের নেতাকর্মিদের মাধ্যমে রাতের আধারে গোপনে বাড়িতে দিয়ে আসা হয়। থানা যুবলীগের আহ্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নির্দেশনায় এ ইফতার সামগ্রী দেয়া হচ্ছে। আর এতে সহযোগিতা করছেন পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট আরিফুজ্জামান রনি সহ জেলা নেতৃবৃন্দ।

বুলেট আকন আরো বলেন, মহিপুর থানা যুবলীগ মানবতার সেবায় মানুষের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে। থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদ রানা বলেন, করেনা ভাইরাসের মহামারিতে দেশের মানুষ এখন কর্মহীন বিপদগ্রস্থ্য হয়ে পরেছে। এমন সংকট মুহুর্তে মহিপুর থানা যুবলীগ এসব মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, অনেক মানুষ আছে যাদের ঘরে খাবার নেই, ইফতার সামগ্রী নেই। প্রয়োজনে তারা না খেয়ে ঘরে পরে থাকবে,অথচ মানুষের কাছে সাহায্য নিতে আসতে পারছে না। এসব মানুষদের কথা চিন্তা করে আমরা রাতের আধারে বাড়িতে ইফতারসহ খাদ্যসামগ্রী গোপনে পৌছে দিচ্ছি। পুরো রমজান মাস জুড়ে তাদের এ সেবা কার্যক্রম চালু থাকবে বলে জানান মাসুদ রানা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: