গভীর রাতে ইফতার সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন মহিপুর থানা যুবলীগ

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২০, ১০:৪৯
  • 113 বার পঠিত
গভীর রাতে ইফতার সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন মহিপুর থানা যুবলীগ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥ করোনা ভাইরাসের সংক্রমনে লকডাউনে থাকা কর্মহীনদের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মহিপুর থানা যুবলীগ। পটুয়াখালীর মহিপুর থানা যুবলীগের উদ্যোগে রাতের আধাঁরে বাড়ি বাড়ি পৌছে দেয়া হচ্ছে রমজানের ইফতার সামগ্রী।

২৫ এপ্রিল থেকে প্রতিদিন রাতে মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট আকন ও যুগ্ন আহ্বায়ক মাসুদ রানার ব্যক্তিগত উদ্যোগে মহিপুর থানা সদর ইউনিয়ন ও কুয়াকাটা পৌরসভায় কর্মহীন, মধ্যবিত্ত ও নিন্ম আয়ের মানুষের ঘরে ঘরে চাল, ছোলাবুট, চিনি, ভুসি, ট্যাং,
মুড়ি,খেজুর,চিরা এসব ইফতার সামগ্রী গোপনে দিয়ে আসছে যুবলীগ কর্মিরা। দুই শতাধিক
পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। পর্যায়ে ক্রমে মহিপুর থানাধীণ খাপড়াভাঙ্গা, ধুলাসার,লতাচাপলী
ইউনিয়ন সহ সমুদ্র উপকুলের অসহায় জেলে, মৎস্যজীবি এবং কর্মহীন পরিবারে ইফতার সামগ্রী দেয়া হবে। পুরো রমজান মাস জুড়ে মহিপুর থানা যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ক ইফতার সামগ্রী ও খাদ্য সহায়তা করবেন বলে জানান তারা।

এসব ইফতার সামগ্রী স্থাণীয় যুবলীগের নেতাকর্মিদের মাধ্যমে রাতের আধারে গোপনে বাড়িতে দিয়ে আসা হয়। থানা যুবলীগের আহ্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নির্দেশনায় এ ইফতার সামগ্রী দেয়া হচ্ছে। আর এতে সহযোগিতা করছেন পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট আরিফুজ্জামান রনি সহ জেলা নেতৃবৃন্দ।

বুলেট আকন আরো বলেন, মহিপুর থানা যুবলীগ মানবতার সেবায় মানুষের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে। থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদ রানা বলেন, করেনা ভাইরাসের মহামারিতে দেশের মানুষ এখন কর্মহীন বিপদগ্রস্থ্য হয়ে পরেছে। এমন সংকট মুহুর্তে মহিপুর থানা যুবলীগ এসব মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, অনেক মানুষ আছে যাদের ঘরে খাবার নেই, ইফতার সামগ্রী নেই। প্রয়োজনে তারা না খেয়ে ঘরে পরে থাকবে,অথচ মানুষের কাছে সাহায্য নিতে আসতে পারছে না। এসব মানুষদের কথা চিন্তা করে আমরা রাতের আধারে বাড়িতে ইফতারসহ খাদ্যসামগ্রী গোপনে পৌছে দিচ্ছি। পুরো রমজান মাস জুড়ে তাদের এ সেবা কার্যক্রম চালু থাকবে বলে জানান মাসুদ রানা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: