বানারীপাড়ায় করোনা আক্রান্ত সেই মা-মেয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২০, ২০:৫৮
  • 85 বার পঠিত
বানারীপাড়ায় করোনা আক্রান্ত সেই মা-মেয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন

মো. সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়ায় কোভিড-১৯ আক্রান্ত সেই মা ও মেয়ের চূড়ান্ত পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকে ছারপত্র দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন থেকে তাদের সুস্থতার ছারপত্র দেওয়া হয়েছে।

ওই মা-মেয়ের পরীক্ষায় করোনা পজেটিভ আসায় গত ২১ এপ্রিল সন্ধ্যায় তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। জানা গেছে বরিশাল শেবাচিম হাসপাতালে চূড়ান্ত পরীক্ষা শেষে নেগেটিভ আসায় মঙ্গলবার সকালে ওই মা ও মেয়েকে ছারপত্র দেওয়ার পরে তারা উপজেলার উদয়কাঠি ইউনিয়নের মধুরভিটা গ্রামের বাড়িতে ফিরে যান।

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপে-ক্সের এক
চিকিৎসক ও নার্স সহ ৬ জন স্টাফ এবং পৌর শহরের একজন বাসিন্দার (মোট ৭ জন) নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানোর পরে পরীক্ষায় তাদেরও নেগেটিভ এসেছে। অপরদিকে উপজেলার উদয়কাঠি ইউনিয়নের মধুরভিটা গ্রামের ওই মা-মেয়ে করোনা আক্রান্ত হওয়ার পরে তাদের পরিবারের ১১ সদস্যের নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিলো। এখনও ওই রিপোর্ট না আসায় তাদের ব্যপারে কিছুই জানা যায়নি।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম কবির হাসান জানান রিপোর্ট পজেটিভ এলে পাঠানো হয়। ওই রিপোর্ট সম্ভবত নেগেটিভ আসায় (অর্থাৎ করোনা আক্রান্ত নয়) বরিশাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে পাঠানো হয়নি। এদিকে সার্বিক বিশ্লেষনে ধারণা করা হচ্ছে বানারীপাড়া উপজেলা আপাতত প্রাণঘাতি করোনা মুক্ত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: