ব‌রিশালে ক্লি‌নি‌কের লিফট এর নী‌চে ডাক্তারের লাশ

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২০, ১২:৩৯
  • 385 বার পঠিত
ব‌রিশালে ক্লি‌নি‌কের লিফট এর নী‌চে ডাক্তারের লাশ

বরিশালে মমতা স্পেশালাইজড হাসপাতলের লিফটের নীচে এক চিকিৎসকের লাশ পওয়া গেছে। নিহত চিকিৎসকের নাম ডাঃ এম এ আজাদ সজল। তিনি শেবাচিম হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান। ডাক্তার আজাদের বাড়ি স্বরূপকাঠি, তবে থাকনে ঢাকার কেরানীগঞ্জে পরিবার নিয়ে থাকেন।, এক ছেলে এক মেয়ে ও স্ত্রী রয়েছেন। এ ক্লিনিকে সে প্রাইভেট প্রাকটিস করতেন। হাসপাতালের কর্মচারীদের ভাষ্য গতকাল সোমবার সন্ধ্যায় সে তার চেম্বারে আসেন। ইফতারীর ঠিক আগ মুহুর্ত থেকে তাকে আর দেখা যায়নি।


ডাঃ সজলের মামা মনির হোসেন জানান,রাত থেকে তার স্ত্রী তার মোবাইলে ফোন দিয়ে পাচ্ছিলেন না। মোবাইলে রিং বাজছিল। কিন্তু কেউ রিসিভ বরছিল না। তিনি বরিশালে মনির হোসেনকে জানান হাসপাতালে গিয়ে সংবাদ নিতে। ভারেই মমতা স্পেশালাইজড হাসপাতলে চলে আসেন তিনি। এসে দেখেন চেম্বার বন্ধ। এ সময় হাসপতাল কতৃপক্ষও চলে আসেন। সবাই মিলে খজুতে থাকেন ডাঃ সজলকে। এরই মধ্যে এক কর্মচারী হতদন্ত হয়ে ছুটে আসেন। তিনি জানান ডাঃ সজলের লাষ লিফটের নীচে পড়ে আছে। সংবাদ দেয়া হয় পুলিশকে। ছুটে আসেন পুলিশের উর্ধতন কর্মকর্তা . ডিবি ও পিবিআই এর সদস্যরা। দুপুর একটা নাগাদ অনেক চেষ্টার পর লাশ উদ্ধার করা হয়। লাশের ডান পাটা ভাঙ্গা ছিল। এ ছাড়া দেহে প্রাথমিকভাবে আর কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে প্রশ্ন উঠতে শুরু করেছে, তিনি লিফটের নীচের গর্তে কিভাবে পড়লেন।

শূণ্য দরজাও বা কিভাবে খুলল? পুলিশের উপ কমিশনার দক্ষিণ মোক্তার হোসেন জানান ময়না তদন্তের পর মূল রহস্য বেরিয়ে আসবে।
ডাঃ সজলের সম্পর্কে হাসপাতালের সবাই ভাল ধারণা দিয়েছেন। অত্যন্ত মিষ্টভাসি ও সজ্জন চিলেন তিনি। তার আকস্মিক মৃত্যুতে হাসপাতাল ও তার সহকর্মীদেও মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: