ভোলায় বাবা-মেয়ের করোনা পজেটিভ

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২০, ২১:৪২
  • 84 বার পঠিত
ভোলায় বাবা-মেয়ের করোনা পজেটিভ
ভোলা প্রতিনিধি॥ ভোলায় নতুন করে আরো দুই জনের করোনা পজেটিভ এসেছে। এরা দুইজন সম্পর্কে বাবা ও মেয়ে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪ জন। নতুন করে আক্রান্তদের  মধ্যে বাবার বয়স (৫৮) ও মেয়ের বয়স (১৯) বছর। আক্রান্তরা ভোলার শহরের বাসিন্দা।
এ তথ্য নিশ্চিত করেন ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী।
তিনি আরো জানান, মঙ্গলবার আমাদের কাছে ওই দুই জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এছাড়াও ওই পরিবারের আর কোন সদস্য আক্রান্ত আছে কিনা সেজন্য সবার করোনা টেস্ট করার জন্য প্রস্ততি নেয়া হচ্ছে বলেও জানান তিনি।
ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান জানান, আমরা আক্রান্তদের বাড়ি ও শহরের বিএবিএস সড়ক এর ওই গল্লিটি  লকডাউন করা হয়েছে । এছাড়াও প্রায়োজনে এর আশপাশের এলাকাও লকডাউন করা হবে। কিন্তু এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে ভোলা জেলায় প্রথম দুইজ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত করা হয়। এদের মধ্যে এক জন বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ও অন্যজন মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নে।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: