ভুল চিকিৎসায় রোগী মৃত্যু

রয়েল সিটি হাসপাতালের পরিচালক, তিন ডাক্তারসহ আটজনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২০, ২২:১৩
  • 164 বার পঠিত
রয়েল সিটি হাসপাতালের পরিচালক, তিন ডাক্তারসহ আটজনের বিরুদ্ধে মামলা

বরিশালে রয়েল সিটি হাসপাতালে রোগী মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করেছেন নিহত সোনিয়ার পিতা আবুল কালাম হাওলাদার।
মামলায় হাসপাতালের পরিচালক আফরোজা কাজি, জামাতপন্থী ডাক্তার রফিকুল বারী, গাইনি ডাক্তার তানিয়া আফরোজ, ডাক্তার মনিরুল আহসান, স্টাফ মিলনসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করা হয়েছে। এদিকে মঙ্গলবার দুপুরে নিহত সোনিয়ার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেন কোতোয়ালি থানার এস আই ফিরোজ আল মামুন।
উল্লেখ্য সোমবার দুপুরে নগরীর ব্রাউন কম্পাউন্ডে অবস্থিত রয়েল সিটি হাসপাতাল থেকে মুমুর্ষ অবস্থায় সোনিয়া নামে এক রোগীকে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বলেন রোগী অনেক আগেই মারা গেছেন বলে জানান । নিহত সোনিয়া (২৪) বিনয় কাঠী গ্রামের বাজেত হাওলাদার বাড়ির প্রবাসী সাইফুলের স্ত্রী। নিহতের ভাই বাবুল হাওলাদার জানান, গত ১ মাস ১০ দিন আগে ওই হাসপাতালে সোনিয়া সন্তান প্রসব করেন। বেশ কিছুদিন পর সোনিয়া পেটে ব্যথা অনুভব করলে গাইনি ডাক্তার তানিয়া আফরোজের সাথে টেলিফোনে যোগাযোগ করেন। তার পরামর্শ অনুযায়ী গত ২৩ এপ্রিল ওই হাসপাতালে পুণরায় ভর্তি হয় সে। সোমবার সকাল ৮টায় অপারেশনের জন্য ফের সোনিয়াকে ওটিতে নেন ডাক্তার রফিকুল বারী ও মনিরুল আহসান এবং ওই হাসপাতালের অপারেশন থিয়েটারে সোনিয়ার পেটে অস্ত্রপচার করেন ডা. তানিয়া ও তার স্বামী সার্জারি ডাক্তার মো. মনিরুল আহসান। দুপুর ১টার সময় ডাক্তার রফিকুল বারী জানান, সোনিয়ার জ্ঞান ফিরছেনা। তাকে শেরেবাংলা মেডিকেল নিয়ে যান। এদিকে নিহতের স্বজনরা সোনিয়াকে শেবাচিম হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বলেন অনেক আগেই রোগী মারা গেছে বলে তাদের জানানো হয়। শুধু তাই নয়, রয়েল সিটি হাসপাতালে সোনিয়া মারা যাওয়ার পরেও ১২ হাজার টাকার টেষ্ট করানো হয়েছে বলে জানান নিহতের স্বজনরা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজ
%d bloggers like this: