কাউখালী উপজেলায় প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৯ ২০২০, ১৫:৫৮
  • 121 বার পঠিত
কাউখালী উপজেলায় প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী শনাক্ত

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা। পিরোজপুরের কাউখালীতে প্রথমবারের মতো করোনায় সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে, অাব্দুর রহমান (৭০) বাড়ি উপজেলার শিয়ালকাঠী গ্রামে। পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নিশ্চিত করা হয়, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিকে (৭০) তার বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল খায়ের মাহামুদ রাসেল বলেন, গত সোমবার (২৭এপ্রিল) সকালে কাউখালী উপজেলা থেকে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ শ্বাস কষ্টের চিকিৎসা নিতে এলে তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হলে সেখান থেকে ঝালকাঠি সিভিল সার্জনের মাধ্যমর পিরোজপুর সিভিল সার্জন কে জানানো হয়।

পিরোজপুরের সিভিল সার্জন মো. হাসনাত ইউসুফ এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কাউখালী উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটিকে অবহিত করেন এবং গতকাল রাতেই সংশ্লিষ্টদের বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে তার বাড়ি থেকে উদ্ধার করে পাশের এলাকায় তার আরেকটি বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। এলাকায় সাধারণত মানুষের মধ্যে ভিতি বিরাজ করছে!
কাউখালী উপজেলা উপজেলা প্রশাসন আক্রান্তের বাড়ি লকডাউন করে দিয়েছেন!

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজ
%d bloggers like this: