বরিশালে কর্মহীন মানুষের মাঝে ছাত্রদল নেত্রী আফরোজা খানম’র উদ্যোগে খাদ্যসামগ্রী ও অর্থ প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ২৯ ২০২০, ১৫:৩৩
  • 288 বার পঠিত
বরিশালে কর্মহীন মানুষের মাঝে ছাত্রদল নেত্রী আফরোজা খানম’র উদ্যোগে খাদ্যসামগ্রী ও অর্থ প্রদান

শামীম আহমেদ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশনায় মহামারী দূর্যোগ (কোভিড-১৯) মোকাবেলায় বরিশাল সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড সহ সিটির বিভিন্ন ওয়ার্ডের অসহায়ম গরীব,দুস্থ ও কমূহীন হয়ে পড়া নিম্ন সাধারন মানুষের মাঝে কেন্দ্রীয় ছাত্রদল সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আফরোজা খানম নাসরীনের তত্বাবধায়নে সরকার ঘোষিত সামাজিক দুরুত্ব ও সুরক্ষা বজায় রেখে ২ শতাধিক পরিবারের সদস্যদের হাতে ৪কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি আলু ও ১ কেজি ডাল সহ খাদ্য উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

আজ বুধবার (২৯ই) এপ্রিল সকাল সাড়ে ১০ টায় নগরীর ২২ নং ওয়ার্ড কাজীপাড়া প্রধাণ সড়ক রাইসা ভবন প্রাঙ্গনে এসকল উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। দুস্থ অসহায় গরীবদের মাঝে খাদ্য উপহার সামগ্রী প্রদানকালে এসময় উপস্থিত ছিলেন
বরিশাল মহানগর যুবদল সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পনির, বরিশাল সরকারী হাতেম আলী কলেজ ছাত্রদল সভাপতি প্রার্থী মোস্তাক শাওন,২২ নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি প্রার্থী আমিনুল ইসলাম সুজন,২০ নং ওয়ার্ড ছাত্রদল সাধারন সম্পাদক প্রার্থী শাকিল মলি-ক রাতুল ও আশিক হাওলাদার প্রমুখ।

এসময় আফরোজা খানম নাসরীন গণমাধ্যম কর্মীদের বলেন বর্তমান দেশের করোনা ভাইরাসের ছোবলে দৈনিক আয়ের খেটে খাওয়া কর্মহীন অসহায় নিম্ন সাধারন মানুষের পাশে নিজস্ব অর্থ দিয়ে একটু সহযোগীতা করে যাবার চেষ্টা করে যাচ্ছি। আমি প্রর্যায়েক্রমে আরো অসহায়দের মাঝে আমার পক্ষ থেকে আরো যতটুকু সহযোগীতা করা সম্ভব তা করে যাব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: