চলে গেলেন বলিউড তারকা ঋষি কাপুর

  • আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২০, ১২:৪৬
  • 60 বার পঠিত
চলে গেলেন বলিউড তারকা ঋষি কাপুর

বলিউড তারকা ঋষি কাপুর আর নেই। বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬৭ বছর।

সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে বৃহস্পতিবার এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ঋষি কাপুর বুধবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

ঋষি কাপুরের মৃত্যুর খবরটি টুইটারে নিশ্চিত করেন বলিউডের আরেক কিংবদন্তি অমিতাভ বচ্চন। টুইট বার্তায় ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জানিয়ে বচ্চন লিখেছেন, ‘তিনি চলে গেলেন। ঋষি কাপুর কেবলই চলে গেলেন। আমি হতবাক’

ঋষি কাপুর স্ত্রী নিতু কাপুর, ছেলে রনবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুরকে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এক বছরেরও বেশি সময় ধরে চিকিৎসা করিয়ে গত বছরের সেপ্টেম্বরে ভারতে ফেরেন তিনি।

ইমরান হাসমির ‌’বডি’ ছবিতে সর্বশেষ ঋষি কাপুরকে শেষ দেখা যায়। ছবিটি গত ডিসেম্বরে মুক্তি পায়। এরপর তাঁকে দেখা যাবে ‌‌’দ্য ইনটার্ন’ এর হিন্দি রিমেকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে। নিউ ইয়র্ক থেকে ফেরার পর ‌’শর্মাজি নমকিন’ নামে জুহি চাওলার সঙ্গে শ্যুটিং শুরু করেন একটি ছবির। কিন্তু এই ছবির শুটিং শেষ করতে পারেননি তিনি। বিদায় নিতে হলো চিরতরে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
টেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফি
%d bloggers like this: