বরিশালে করোনা ইউনিটে চিকিৎসাধীন নারীর মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২০, ১১:১৮
  • 100 বার পঠিত
বরিশালে করোনা ইউনিটে চিকিৎসাধীন নারীর মৃত্যু

অনলাইন ডেস্ক।। বরিশাল শের-ই বাংলা মেডিকেলের (শেবাচিম) করোনা ইউনিটে চিকিৎসাধীন এক নারীর (২৫) মৃত্যু হয়েছে।

বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে করোনা ইউনিটে মারা যাওয়া ওই নারীর বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জে।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, ২ সপ্তাহ আগে ওই নারী মেডিকেলের প্রসূতি বিভাগে ভর্তি হন। সেখানে অস্ত্রোপচারের মাধ্যমে ১১ দিন আগে তিনি একটি ছেলে সন্তান জন্ম দেন।

সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ার পর রক্তক্ষরণ দেখা দেওয়ায় গত ২৫ এপ্রিল তাকে ফের মেডিকেলের গাইনি বিভাগে ভর্তি করা হয়। গত ২৬ এপ্রিল তাকে সেখান থেকে মেডিসিন বিভাগে পাঠানো হয়। সেখানে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ থাকায় ২৮ এপ্রিল তাকে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। বুধবার সকাল থেকে তার স্বাস্থ্যের অবনতি ঘটে। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে করোনা ইউনিটে তার মৃত্যু হয়।

ওই নারী করোনায় আক্রান্ত ছিলেন কি না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানান পরিচালক ডা. বাকির হোসেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: