বরিশালে করোনা ইউনিটে চিকিৎসাধীন নারীর মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২০, ১১:১৮
  • 80 বার পঠিত
বরিশালে করোনা ইউনিটে চিকিৎসাধীন নারীর মৃত্যু

অনলাইন ডেস্ক।। বরিশাল শের-ই বাংলা মেডিকেলের (শেবাচিম) করোনা ইউনিটে চিকিৎসাধীন এক নারীর (২৫) মৃত্যু হয়েছে।

বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে করোনা ইউনিটে মারা যাওয়া ওই নারীর বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জে।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, ২ সপ্তাহ আগে ওই নারী মেডিকেলের প্রসূতি বিভাগে ভর্তি হন। সেখানে অস্ত্রোপচারের মাধ্যমে ১১ দিন আগে তিনি একটি ছেলে সন্তান জন্ম দেন।

সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ার পর রক্তক্ষরণ দেখা দেওয়ায় গত ২৫ এপ্রিল তাকে ফের মেডিকেলের গাইনি বিভাগে ভর্তি করা হয়। গত ২৬ এপ্রিল তাকে সেখান থেকে মেডিসিন বিভাগে পাঠানো হয়। সেখানে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ থাকায় ২৮ এপ্রিল তাকে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। বুধবার সকাল থেকে তার স্বাস্থ্যের অবনতি ঘটে। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে করোনা ইউনিটে তার মৃত্যু হয়।

ওই নারী করোনায় আক্রান্ত ছিলেন কি না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানান পরিচালক ডা. বাকির হোসেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: