মুলাদীতে বিলে পড়েছিল যুবকের গলাকাটা লাশ

  • আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২০, ১৩:০৫
  • 85 বার পঠিত
মুলাদীতে বিলে পড়েছিল যুবকের গলাকাটা লাশ

বরিশাল জেলার মুলাদী উপজেলায় একটি বিলে পড়ে ছিল ইমরান নামের এক যুবকের গলাকাটা লাশ। পুলিশ সংবাদ পেয়ে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার সফিপুর ইউনয়নের আমানতগঞ্জ বাজার সংলগ্ন বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। ইমরান সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলি গ্রামের আলতাফ হোসেন ব্যাপারীর ছেলে।
সফিপুরের ১ নং ওয়ার্ড ইউপির সদস্য এমদাদ হোসেন ফকির বলেন, সকালে স্থানীয়রা বাজারে যাওয়ার সময় ইমরানের লাশ দেখতে পান। ওই যুবকের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। থুতনিতেও কোপের চিহ্ন দেখা গেছে।
গ্রাম পুলিশ সাইদুল ইসলাম বলেন, বাড়ি থেকে ৫০০ গজ দক্ষিণে বিলের মধ্যে যুবকের লাশ পড়ে ছিল। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে।
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজ উদ্দিন বলেন, প্রাথমিকভাবে যুবককে খুন করে বিলে ফেলে রাখার আলামত পাওয়া গেছে। ঘটনাস্থলের লোকজনকে জিজ্ঞাসাবাদ চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: