উজিরপুরে ৩ শতাধিক আনসার সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন মেয়র গিয়াস উদ্দিন

  • আপডেট টাইম : মে ০১ ২০২০, ২২:৫৬
  • 93 বার পঠিত
উজিরপুরে ৩ শতাধিক আনসার সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন মেয়র গিয়াস উদ্দিন

এ এস সিফাত।। দেশের করোনা ভাইরাসের উদ্ভুত পরিস্থিতিতে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মহীন হয়ে পড়ায় সারাদেশে অসহায় ও কর্মহীন মানুষের জন্য     প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রান তহবিল গঠন ও বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন। তারই ধারাবাহিকতায়  বরিশালের উজিরপুর উপজেলার  তিন শতাধিক কর্মহীন আনসার-ভিডিপির সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১লা মে সকালে উজিরপুর উপজেলার মেয়র গিয়াস উদ্দিন বেপারির উপস্থিতিতে উজিরপুর উপজেলা পরিষদ আনসার অফিসে ত্রান বিতরণ করা হয়।

এ সময় মেয়র গিয়াস উদ্দিন ব্যাপারী জানান, করোনা ভাইরাসের কারনে দেশের অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আর তাই দেশের কর্মহীন মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ত্রান কার্যক্রম পরিচালিত হচ্ছে। প্রশাসনের সকল বাহিনীর পাশাপাশি আনসার-ভিডিপির সদস্যরাও এ সংকটময় পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ শীঘ্রই এ সংকটময় পরিস্থিতি কেটে যাবে এবং আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকলে আপনাদের পাশে আছি।

এ সময় উপস্থিত ছিলেন উজিরপুর আনসার ভিডিপির থানা কর্মকর্তা শাহিনুর আলম, মহিলা টিআই কল্পনা রানী উপজেলার আনসার-ভিডিপির কর্মকর্তাবৃন্দ ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: