উজিরপুরে ৩ শতাধিক আনসার সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন মেয়র গিয়াস উদ্দিন

  • আপডেট টাইম : মে ০১ ২০২০, ২২:৫৬
  • 121 বার পঠিত
উজিরপুরে ৩ শতাধিক আনসার সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন মেয়র গিয়াস উদ্দিন

এ এস সিফাত।। দেশের করোনা ভাইরাসের উদ্ভুত পরিস্থিতিতে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মহীন হয়ে পড়ায় সারাদেশে অসহায় ও কর্মহীন মানুষের জন্য     প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রান তহবিল গঠন ও বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন। তারই ধারাবাহিকতায়  বরিশালের উজিরপুর উপজেলার  তিন শতাধিক কর্মহীন আনসার-ভিডিপির সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১লা মে সকালে উজিরপুর উপজেলার মেয়র গিয়াস উদ্দিন বেপারির উপস্থিতিতে উজিরপুর উপজেলা পরিষদ আনসার অফিসে ত্রান বিতরণ করা হয়।

এ সময় মেয়র গিয়াস উদ্দিন ব্যাপারী জানান, করোনা ভাইরাসের কারনে দেশের অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আর তাই দেশের কর্মহীন মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ত্রান কার্যক্রম পরিচালিত হচ্ছে। প্রশাসনের সকল বাহিনীর পাশাপাশি আনসার-ভিডিপির সদস্যরাও এ সংকটময় পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ শীঘ্রই এ সংকটময় পরিস্থিতি কেটে যাবে এবং আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকলে আপনাদের পাশে আছি।

এ সময় উপস্থিত ছিলেন উজিরপুর আনসার ভিডিপির থানা কর্মকর্তা শাহিনুর আলম, মহিলা টিআই কল্পনা রানী উপজেলার আনসার-ভিডিপির কর্মকর্তাবৃন্দ ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: