আগৈলঝাড়ায় ধান কাটতে কাট‌তে মাঠেই শ্রমিকের মৃত্য

  • আপডেট টাইম : মে ০২ ২০২০, ১৯:৪২
  • 62 বার পঠিত
আগৈলঝাড়ায় ধান কাটতে কাট‌তে মাঠেই  শ্রমিকের মৃত্য

বরিশালের আগৈলঝাড়ায় জমিতে ধান কাটতে গিয়ে শনিবার দুপুরে শাহীন খান নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে মৃত শ্রমিক শাহীনের নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মৃত শাহীন খান রাজবাড়ী জেলার পাংশা থানার কাচারীপাড়া ইউনিয়নের চরদিঘুরি গ্রামের সলিম খানের ছেলে।
হাসপাতাল ও শাহীনের সাথে আসা অন্য শ্রমিকেরা জানান, অন্যান্য দিনের মতো তারা শনিবারও মাঠে ধান কাটছিলেন। ধান কাটা শেষে দুপরে ওই ধানের আটি বেঁধে বাড়িতে নিয়ে যাবার সময় আকস্মিক মাটিতে পরে যান শাহীন। শাহীনের সাথে থাকা অপর লোকজন তাকে উদ্ধার করে উপজেলা হাসাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আল-আমীন শাহীনকে মৃত ঘোষণা করেন। ডা. আল-আমীন জানান, করোনা সন্দেহে মৃত শাহীন খানের নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: