ফের বাড়ছে সাধারণ ছুটি

  • আপডেট টাইম : মে ০২ ২০২০, ১৬:৩৫
  • 179 বার পঠিত
ফের বাড়ছে সাধারণ ছুটি

ফের বাড়ছে সাধারণ ছুটি। করোনা ভাইরাস মোকাবেলায় ছুটির মেয়াদ ১৫ই মে পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এ নিয়ে ২৬শে মার্চ থেকে কয়েক দফা মেয়াদ বাড়লো ছুটি। আজ শনিবার বিকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, করোনার সংক্রমণ রোধে ১৫ই মে পর্যন্ত ছুটি বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রধানমন্ত্রী অনুমোদন দিলে দুই তিন দিনের মধ্যে প্রজ্ঞাপন জারি করা হবে।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ যেন ছড়িয়ে না পড়ে- সেটি প্রতিরোধে সরকারের নির্বাহী আদেশে কয়েক দফা বাড়িয়ে আগামী ৫ মে পর্যন্ত দেশে সাধারণ ছুটি চলছে।

গত ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত প্রথম দফায় ছুটি ঘোষণা করা হয়। করোনা সংক্রমণ প্রতিরোধে পরে এই ছুটি বাড়িয়ে ৯ এপ্রিল পর্যন্ত করা হয়। এরপর ১৪ই এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানো হয়।
চতুর্থ দফায় ২৫ এপ্রিল এবং সর্বশেষ পঞ্চম দফায় ৫ মে পর্যন্ত ছুটি বাড়ানো হয়। এবার পরিস্থিতি বিবেচনায় নিয়ে ষষ্ঠ দফায় ছুটি বাড়ানোর সিদ্ধান্ত হলো।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: