বরগুনায় গৃহবধূ গণধর্ষণের মূলহোতা র‌্যাবের হাতে গ্রেফতার

  • আপডেট টাইম : মে ০২ ২০২০, ২১:৩০
  • 95 বার পঠিত
বরগুনায় গৃহবধূ গণধর্ষণের মূলহোতা  র‌্যাবের হাতে গ্রেফতার

বরগুনা প্রতিনিধি : বরগুনায় শিশু কন্যাকে গাছের সঙ্গে বেঁধে মাকে গণধর্ষণ ঘটনার মূলহোতা মো. জহুরুল আকনকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব।
র‍্যাবের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে বরগুনা জেলার সদর থানাধীন দক্ষিণ বালিয়াতলি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে তালতলী উপজেলার তেতুলবাড়িয়া এলাকার আলমগীর আকনের ছেলে।
প্রসঙ্গত, শিশু কন্যাকে গাছে বেঁধে মাকে গণধর্ষণ, ওসি নিলেন ধর্ষণচেষ্টার মামলা শিরোনামে দৈনিক মানবজমিনে সংবাদ প্রকাশিত হলে, র‍্যাব ছায়াতদন্ত শুরু করে এবং অভিযুক্তদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে।
ঘটনার সংক্ষিপ্ত বিবরনে জানা যায় যে, গত ২৩ এপ্রিল জনৈক গৃহবধূ তার কন্যা সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি পিরোজপুর জেলাধীন মঠবাড়িয়া উপজেলার শাপলেজা গ্রাম থেকে পটুয়াখালী কলাপাড়া উপজেলার মহিপুর গ্রামে খালাবাড়ি রওনা দেয়। শ্বশুর বাড়ি থেকে পাথরঘাটা খেয়া পাড় হয়ে তালতলী শুভসন্ধ্যা ঘাটে পৌছায়। সেখান থেকে ভাড়ায় চলিত মোটরসাইকেলে নিশানবাড়িয়া খেয়াঘাটের উদ্দেশ্যে রওনা করে। মোটরসাইকেল ড্রাইভার অভিযুক্ত জহুরুল আকন তাদেরকে নিয়ে নির্জন জঙ্গলে দিকে যায়। সেখানে নিয়ে এলাকার ৪/৫ জন বখাটে মিলে সন্তানকে গাছের সাথে বেঁধে রেখে মাকে গণধর্ষণ করে। এ সংক্রান্তে ভিকটিম গৃহবধূ নিজেই বাদী হয়ে গত ১ লা মে তালতলী থানায় একটি মামলা দায়ের করেন।ঘটনাটি অত্যন্ত চাঞ্চল্যকর হওয়ায় র‍্যাব অভিযুক্ত আসামীদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মামলার অন্যতম আসামি ও মোটরসাইকেল চালক জহুরুল আকন কে গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃত আসামিকে তালতলী থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: