ঝালকাঠিতে নতুন দুই জন করোনায় আক্রান্ত, ২০ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : মে ০৩ ২০২০, ১৯:৫৩
  • 76 বার পঠিত
ঝালকাঠিতে নতুন দুই জন করোনায় আক্রান্ত, ২০ বাড়ি লকডাউন

দি বরিশাল ডেস্ক।। ঝালকাঠিতে নতুন করে দুইজনের করোনা শনাক্ত হয়েছে। বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আজ রবিবার সকালে ঝালকাঠির সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো নমুনা সংগ্রহের রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। এদের মধ্যে একজন পুরুষ ও একজন নারী রয়েছেন। এ ঘটনায় আশে পাশের ২০টি বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন। এ নিয়ে জেলায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

ঝালকাঠির সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার জানান, শহরের পূর্বচাঁদকাঠি ও রামনগর গ্রামের এক নারী ও এক পুরুষের গত ৩০ এপ্রিল নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রবিবার সকালে তাদের রিপোর্ট আসে। তাদের দুজনেরই করোনা শনাক্ত হয়েছে। তারা দুইজনেই সুস্থ থাকায় বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
টেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফি
%d bloggers like this: