পটুয়াখালীতে র‌্যাবের অভিযান॥ দুই ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম : মে ০৩ ২০২০, ১৯:২৭
  • 155 বার পঠিত
পটুয়াখালীতে র‌্যাবের অভিযান॥ দুই ব্যবসায়ীকে জরিমানা

পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালীতে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে দুই ব্যবসায়ীকে জরিমানা করেছে র‌্যাব-৮ এর ভ্রাম্যমান আদালত। ৩এপ্রিল (রবিবার) সকাল দশটার দিকে পটুয়াখালী র‌্যাব-৮ (সিপিসি-১) ও জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ অর্থদন্ড প্রদান করা হয়।

র‌্যাব সুত্রে জানা গেছে, পটুয়াখালী সদরের পুরাতন বাজার এলাকার দোকানদার শ্রী অসিম বনিক (৫২) কে ২ হাজার ও হেতালিয়াঘাট এলাকার বেকারী ব্যবসায়ী মোঃ ফয়সাল সিকদার (১৮) কে ৩ হাজার টাকা সহ মোট ৫হাজার টাকা জরিমানা করা হয়। পটুয়াখালী সদর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪৫/৫১ ধারা মোতাবেক এ অর্থদন্ড প্রদান করেন। পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষ্যে সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্য, মুদি দোকান ও ফার্মেসী ব্যতীত অন্যান্য সকল দোকান পাট বন্ধ রাখার জন্য নির্দেশনা প্রদান করলেও এই নিষেধাজ্ঞা অমান্য করে দোকান পাট খোলা রাখার অপরাধে দুই দোকানদারকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: