বরগুনার কারাগার থে‌কে মু‌ক্তি পেল ৮২ বছ‌রের বৃদ্ধ

  • আপডেট টাইম : মে ০৩ ২০২০, ২০:০৪
  • 94 বার পঠিত
বরগুনার কারাগার থে‌কে মু‌ক্তি পেল ৮২ বছ‌রের বৃদ্ধ

বরগুনা প্রতিনিধি : নভেল করোনাভাইরাসের প্রভাবে কারাগার থেকে অতিরিক্ত বন্দীর চাপ কমানোর জন্য বরগুনা কারাগার থেকে ৮২ বছরের এক বৃদ্ধ কারাবন্দিকে মুক্তি দেয়া হয়েছে। রোববার দুপুর ১টার দিকে তাকে মুক্তি দেয়া হয়।
বরগুনা জেলা কারাগার সূত্রে জানা যায়, কারাগারের বন্দীদের অতিরিক্ত চাপ কমানোর জন্য মন্ত্রণালয়ের নির্দেশে মো. করিম প্যাদা নামে ৮২ বছরের এক বৃদ্ধ কারাবন্দীকে মুক্তি দেয়া হয়। মুক্তি পাওয়া ব্যক্তি বরগুনা সদর উপজেলার বদরখালী এলাকার তাজেম আলী প্যাদার ছেলে। একটি যৌতুক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। তার প্রাপ্ত সাজা থেকে তিনি এরমধ্যে চার মাস সাজা খেটেছেন।
এর আগে কারা কর্তৃপক্ষ বরগুনা কারাগার থেকে অতিরিক্ত চাপ কমানোর জন্য বিভিন্ন ক্যাটাগরিতে নয়জন কারাবন্দীকে মুক্তি দেয়ার জন্য প্রস্তাব পাঠায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে।
বরগুনা কারা তত্ত্বাবধায়ক (জেল সুপার) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, কারাবন্দীদের অতিরিক্ত চাপ কমানোর জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে কারাবন্দী করিম প্যাদাকে মুক্তি দেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: