বরগুনায় ক‌রোনা আক্রান্ত সেই প‌রিবা‌রের পা‌শে জেলা প্রশাসন

  • আপডেট টাইম : মে ০৩ ২০২০, ২১:৪২
  • 67 বার পঠিত
বরগুনায় ক‌রোনা আক্রান্ত সেই  প‌রিবা‌রের পা‌শে জেলা প্রশাসন

বরগুনা প্রতিনিধি : করোনা আক্রান্ত হয়ে বাবা ভর্তি রয়েছেন বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে। অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে দুই শিশুসহ মা চিকিৎসা নিচ্ছেন বাসায় থেকে। জীবনের এমন ঘোর বিপদে ভীতসন্ত্রস্থ হয়ে পড়েছে আক্রান্ত দুই শিশু। ভীত সন্ত্রস্থ বাবা-মাও। এমন দুঃসময়ে আজ রবিবার বিকালে বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনাক্রান্ত ওই পরিবারের সদস্যদের জন্য পাঠানো হয় শিশুখাদ্যসহ পবিত্র রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় পণ্য এবং বিভিন্ন উপহারসামগ্রী।
এ সময় বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর পক্ষ থেকে পরিবারের সকল সদস্যকে সাহস দেওয়া হয়। যেকোন পরিস্থিতিতে ওই পরিবারের পাশে জেলা প্রশাসন রয়েছে বলে আশ্বাস দেওয়া হয়।
জানা যায়, বরগুনা জেনারেল হাসপাতাল থেকে মোবাইল ফোনের মাধ্যমে বা সরাসরি সে বাসায় উপস্থিত হয়ে চিকিৎসা দিচ্ছেন বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীরা।
বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিট ইনচার্জ শাহনাজ পারভিন বলেন, ওই পরিবারের গৃহকর্তা বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। তিনি অনেকটাই সুস্থের দিকে। দুইবারই তাঁর ফলোআপ টেস্টে নেগেটিভ এসেছে। আশা করি দুই একদিনে তিনি ছাড়পত্র পাবেন। তবে ওই পরিবারের দুই শিশুসহ মায়ের ফলোআপ টেস্টের ফলাফল এখনও পাওয়া যায়নি।
এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত পরিবারের আশেপাশের পরিবারসমূহকে সচেতন করা হয়েছে যাতে তাঁরা যথাযথ স্বাস্থবিধি মেনে চলেন এবং আক্রান্ত পরিবারের প্রতি সংবেদনশীল থাকেন। তিনি আরে বলেন, বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের সুস্থ হয়ে ওঠার পরিসংখ্যান সন্তোষজনক। শতকরা ১০০ জনই এখানে সুস্থ হয়ে যাচ্ছেন। সে হিসেবে আমরা আশাবাদী। বরগুনায় করোনা হয়ত খুব বেশি ক্ষতি সাধন করতে পারবে না।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: