বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে সাধারন ক্ষমায় ১০ কয়েদীর মুক্তি

  • আপডেট টাইম : মে ০৩ ২০২০, ১৪:৩৫
  • 201 বার পঠিত
বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে সাধারন ক্ষমায় ১০ কয়েদীর মুক্তি

শামীম আহমেদ/
প্রাণঘাতী করোনা ভাইরাস মহামারী সংক্রমন ঝুকি এড়াতে সরকার কর্তৃক বরিশাল কেন্দ্রীয় কারাগারে থাকা ১০ ক‌য়ে‌দি‌কে মু‌ক্তি দি‌য়ে‌ছে। এর ম‌ধ্যে একজন র‌য়ে‌ছেন হত্যা চেষ্টা মামলার আসামী, ২ জন ইয়াবা ব্যবসায়ী।
মুক্তিপ্রাপ্ত সাজাপ্রাপ্ত আসামীদের ম‌ধ্যে উ‌ল্লেখ‌যোগ্য তিনজন হচ্ছে শরীফ উদ্দিন মোল্লা,পিং সামসুদ্দিন মোল্লা,সাং বরিশাল মেট্রোপলিটন বন্দর থানাধীন বাসিন্দা।
দবির উদ্দিন,পিং সাজাহান,সাং পাংশা রাজবাড়ী ও সাইফুল ইসলাম,পিং জাকির হোসেন, সাং বরিশাল নগরীর কাউনিয়ার বাসিন্দা
এদের মধ্যে শরীফ উদ্দিন মোল্লা অন্যের জমিতে অনাধিকার প্রবেশ করে হত্যা চেষ্টার মামলার আসামী বাকি দু’জন ইয়াবা মামলার আসামী।
মুক্তিপ্রাপ্তদের মধ্যে সাইফুলের বিরুদ্ধে অন্য একটি মামলা থাকার কারনে তিনি কারাগার থেকে বের হতে পারছেন না। বাকি দু’জন কয়েকমাস কারাগার হাজতে বাস করে আজ সাধারন ক্ষমায় বের হয়েছে।

উ‌ল্লেখ্য ৬ মাসের সাজাপ্রাপ্ত কয়েদীর ভিতর থেকে ৬৮ জনের তালিকা প্রেরণ করা হলে সেখান থেকে ১ মহিলা সহ ৭ জনের মুক্তির আদেশের কপি আজ বরিশালে আসে। এরাও মু‌ক্তি পে‌য়ে‌ছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কেন্দ্রীয় কারাগার সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বনিক ও ডিপুটি জেলার মোঃ ইব্রাহিম।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: