বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে সাধারন ক্ষমায় ১০ কয়েদীর মুক্তি

  • আপডেট টাইম : মে ০৩ ২০২০, ১৪:৩৫
  • 186 বার পঠিত
বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে সাধারন ক্ষমায় ১০ কয়েদীর মুক্তি

শামীম আহমেদ/
প্রাণঘাতী করোনা ভাইরাস মহামারী সংক্রমন ঝুকি এড়াতে সরকার কর্তৃক বরিশাল কেন্দ্রীয় কারাগারে থাকা ১০ ক‌য়ে‌দি‌কে মু‌ক্তি দি‌য়ে‌ছে। এর ম‌ধ্যে একজন র‌য়ে‌ছেন হত্যা চেষ্টা মামলার আসামী, ২ জন ইয়াবা ব্যবসায়ী।
মুক্তিপ্রাপ্ত সাজাপ্রাপ্ত আসামীদের ম‌ধ্যে উ‌ল্লেখ‌যোগ্য তিনজন হচ্ছে শরীফ উদ্দিন মোল্লা,পিং সামসুদ্দিন মোল্লা,সাং বরিশাল মেট্রোপলিটন বন্দর থানাধীন বাসিন্দা।
দবির উদ্দিন,পিং সাজাহান,সাং পাংশা রাজবাড়ী ও সাইফুল ইসলাম,পিং জাকির হোসেন, সাং বরিশাল নগরীর কাউনিয়ার বাসিন্দা
এদের মধ্যে শরীফ উদ্দিন মোল্লা অন্যের জমিতে অনাধিকার প্রবেশ করে হত্যা চেষ্টার মামলার আসামী বাকি দু’জন ইয়াবা মামলার আসামী।
মুক্তিপ্রাপ্তদের মধ্যে সাইফুলের বিরুদ্ধে অন্য একটি মামলা থাকার কারনে তিনি কারাগার থেকে বের হতে পারছেন না। বাকি দু’জন কয়েকমাস কারাগার হাজতে বাস করে আজ সাধারন ক্ষমায় বের হয়েছে।

উ‌ল্লেখ্য ৬ মাসের সাজাপ্রাপ্ত কয়েদীর ভিতর থেকে ৬৮ জনের তালিকা প্রেরণ করা হলে সেখান থেকে ১ মহিলা সহ ৭ জনের মুক্তির আদেশের কপি আজ বরিশালে আসে। এরাও মু‌ক্তি পে‌য়ে‌ছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কেন্দ্রীয় কারাগার সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বনিক ও ডিপুটি জেলার মোঃ ইব্রাহিম।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: