বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে বানারীপাড়ায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী

  • আপডেট টাইম : মে ০৩ ২০২০, ২১:৫৫
  • 119 বার পঠিত
বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে বানারীপাড়ায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী

মো. সুজন মোল্লা,বানারীপাড়া।। বিশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ইফতার সামগ্রী নিয়ে ৫ শতাধিক পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

কোভিড-১৯’র শুরু থেকেই লকডাউনে পড়ে মানুষ যখন কর্মহীন হয়ে পরেছিলো ঠিক সেই সময় থেকে দেশের স্বাধীনতা অর্জনকারী সংগ্রামী দল আওয়ামী লীগের সভানেত্রী দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে পৌঁছে দিয়েছেন। আর ধারাবাহিকভাবে  এ খাদ্য সহায়তা দেয়ার জন্য প্রথম থেকেই নিজ নির্বাচনী এলাকায় থেকে সকল প্রকার জনসাধারণের খোঁজ-খবর রাখছেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো.শাহে আলম,বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা ও উপজেলা এবং পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। অব্যাহতভাবে খাদ্য সহায়তা দেয়ার পাশাপাশি রমজান মাস শুরু হতেই বিশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ তাদের এলাকার ৫ শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে পেীঁছে দিয়েছেন ইফতার সামগ্রী।

শনিবার দিনভর ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ড ঘুরে ঘুরে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ইফতার সামগ্রী বিতরণ করেন বিশারকান্দি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম শান্ত,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়া,সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জামাল পারভেজ,যুগ্ম সম্পাদক আ.মজিদ হাওলাদার প্রমুখ। এসময় বিশারকান্দি ইউনিয়ন ও ৯ ওয়ার্ডের আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় কে কোন দলের সমর্থক বা নেতা কর্মী সেটা বিবেচনা না করে প্রথম থেকেই পর্যাপ্ত পরিমান খাদ্য সহায়তা দেয়া অব্যাহত রেখেছেন উপ-মহাদেশের প্রাচীনতম সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: