প্রধানমন্ত্রীর নিদের্শনা মেতে চলার আহব্বান জানালেন সংসদ জ্যাকব

  • আপডেট টাইম : মে ০৪ ২০২০, ১৫:২৬
  • 117 বার পঠিত
প্রধানমন্ত্রীর নিদের্শনা মেতে চলার আহব্বান জানালেন সংসদ জ্যাকব

ভোলা প্রতিনিধি : ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, গত একশত বছরেও এমন দুর্যোগ কখনো হয়নি, পৃথীবির উন্নত রাষ্ট্রগুলোও এর চিকিৎসা আবিস্কার করতে পারেনি, তাই সবাইকে সচেতন হতে হবে।  সবাইকে  প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলতে হবে। কারন,  নিজের, পরিবার ও দেশের জন্য সবাইকে সুস্থ্য থাকতে হবে। মানুষ বাঁচলে, দেশ বাঁচবে।  দেশে যতবড় দুর্য়োগ আসুক শেখ হাসিনার সরকার ক্ষমতায়  থাকলে কাউকে না খেয়ে থাকতে হবে না।

সোমবার (৪ মে) সকালে ভোলার চরফ্যাশনে মানুষ মানুষের জন্য কর্মসূচির আওতায়  কর্মহীন ও নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী বিতরনকালে তিনি এসব কথা বলেন।
চরফ্যাশন ঈদগাহ মাঠ ও কয়েকটি ইউনিয়নে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সু-শৃঙ্খল পরিবেশে তিনি ওই সব এলাকার চার হাজার পরিবারকে এ ত্রাণ বিতরণ করেন।   এছাড়াও  তিনি উপজেলার ১০ হাজার এবং ২৮টি কওমি মাদরাসা ও এতিমখানায় সাড়ে ১৪ লাখ টাকা অনুদান দেন।
এমপি জ্যাকব আরো বলেন, দীর্ঘ ১১ বছর ধরে আমি শুধু সু-সময়ে জনগনের পাশে ছিলাম না, দুর্যোগের সময়ও মানুষের পাশে এসে দাড়িয়েছি, বিপদের সময় যে পাশে থাকে সেই আসল বন্ধু। মানুষের খাদ্য সংকটের সময়, দু:খের সময় যারা পাশে থাকে সেই হলো আজকের আসল বন্ধু।
তিনি বলেন, পুলিশ প্রশাসনও দেশ মাতৃকার টানে  ঝুঁকি নিয়েছে, দেশের জন্য, দেশের মানুষের জন্য, মানুষের জীবনকে রক্ষা করার জন্য জীবনের ঝুঁকি নিয়ে পরিবারের মায়া ত্যাগ করে কাজ করছে পুলিশ।
এসময় পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন,  চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনসহ উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: