বরিশাল মেডিকেলের করোনা ওয়ার্ডে যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : মে ০৪ ২০২০, ১২:৫৭
  • 87 বার পঠিত
বরিশাল মেডিকেলের করোনা ওয়ার্ডে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে (২২) এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (০৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তার বাড়ি বরিশাল নগরের পলাশপুর এলাকায়।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে (২২) এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (০৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তার বাড়ি বরিশাল নগরের পলাশপুর এলাকায়। হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই যুবক এক বছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। গত শুক্রবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে করোনা ওয়ার্ডে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে ওই যুবক করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন। তিনি জানান, ওই যুবক এক বছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। গত শুক্রবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে করোনা ওয়ার্ডে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: