আইনজী‌বি‌কে কারাদন্ড

‌ডিলা‌রের থানায় জি‌ডি, আইনজী‌বি‌দের উ‌কিল‌নো‌টিশ

  • আপডেট টাইম : মে ০৪ ২০২০, ০২:৫১
  • 122 বার পঠিত
‌ডিলা‌রের থানায় জি‌ডি, আইনজী‌বি‌দের উ‌কিল‌নো‌টিশ

‌ডিলার ও ট্যাগ অ‌ফিসার‌কে লা‌ঞ্ছিত করার ঘটনায় মু‌খোমু‌খি অবস্থা‌নে চ‌লে এ‌সে‌ছে ডিলার , ট্যাগ অ‌ফিসার‌দের সাথে আইনজী‌বি‌রা। টিসিবির ডিলারের ব্যবসার ক্ষতি ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে বরিশাল ছাড়া করার হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। এ ঘটনায় টিসিবি বরিশাল শাখার ডিলার মোঃ মশিউর রহমান কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
বিষয়টি টিসিবি’র ডিলার মোঃ মশিউর রহমান মোবাইল ফোনে এবং জেলা প্রশাসনের মিডিয়া সেলে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রাজিব আহমেদ নিশ্চিত করেছেন।
অপরদিকে আইনজীবী অ্যাডভোকেট রবিউল ইসলাম রিপনকে দেয়া সাত দিনের কারাদণ্ডের আদেশ নির্বাহী আদেশে স্থগিত করে শিগগিরই মুক্তি প্রদান এবং মোবাইল কোর্টের ক্ষমতার অপব্যবহারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে লিগ্যাল নোটিশ দিয়েছেন একজন আইনজীবী। আজ রোববার ইমেল ও কুরিয়ারের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে এ নোটিশ পাঠিয়েছেন আইনজীবীদের সংগঠন ন্যাশনাল লইয়ার্স কাউন্সিলের চেয়ারম্যান এডভোকেট এস এম জুলফিকার আলী জুনু।
শনিবার (২ মে) টি‌সি‌বি ডিলা‌র ও ট্যাগ অ‌ফিসারের সাথে অ‌সোভন আচরণ ও লা‌ঞ্ছিত করার ঘটনায় ভ্রাম্যমান আদালত রবিউল ইসলাম রিপন না‌মের একজন আইনজীবিকে ৭ দি‌নের বিনাশ্রম কারাদন্ড প্রদান ক‌রেন। ব‌রিশা‌লের এক‌টি অনলাইন দা‌বি ক‌রে‌ছে রোববার (০৩ মে) তাকে জামিন দেয়া হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রাজিব আহমেদ।
এ‌দি‌কে ডিলার ম‌শিউর রহমা‌নের করা সাধারণ ডায়েরি সূত্রে জানাগেছে, এ ঘটনার পরের দিন ৩ মে বিকেল ৫ টা ৪ মিনিটে বাসায় অবস্থানকালে একটি মোবাইল নম্বর থেকে ডিলার মশিউর রহমানের ফোনে পরিচয় গোপন করে এক ব্যক্তি কল করেন এবং ট্যাগ অফিসারের মোবাইল নম্বর চায়। ডিলার ট্যাগ অফিসারের মোবাইল নম্বর কেন দিবেন জানতে চাইলে অজ্ঞাতনামা ওই ব্যক্তি ডিলারের ট্যাগ অফিসার ও ২ মে ঘটনার সময় উপস্থিত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল হুদা’র নামে অশ্রাভ্য ভাষায় গালাগাল করে। এছাড়া ডিলারের ব্যবসার বারোটা বাজানো এবং ম্যাজিষ্ট্রেটকে বরিশাল ছাড়া করার হুমকি দেয় অজ্ঞাত ওই ব্যক্তি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: