‌শে‌রে বাংলা মে‌ডি‌কেল ক‌লে‌জের অধ্যক্ষ হোম কোয়ারান্টাই‌নে

  • আপডেট টাইম : মে ০৪ ২০২০, ১৯:৫৬
  • 88 বার পঠিত
‌শে‌রে বাংলা মে‌ডি‌কেল ক‌লে‌জের অধ্যক্ষ হোম কোয়ারান্টাই‌নে

স্টাফ রি‌পোর্টার/ গত ২ মে থেকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে গেছেন কলেজের অধ্যক্ষ ডাঃ অসীত ভূষন দাস। শের-ই-বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে একার‌ণে নাক কান গলা বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ এস এম সরোয়ারকে সাময়িক সময়ের জন্য দায়িত্ব দেয়া হয়েছে।
গত শনিবার থেকে কলেজের অধ্যক্ষ’র দায়িত্ব পালন করছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন ডাঃ এস এম সরোয়ার।জানা গেছে, অধ্যক্ষর পরিবারের এক নারী সদস্যর নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। ওই নমুনার ফলাফলে করোনা পজেটিভ আসলে অধ্যক্ষ নিয়মানুযায়ী হোম কোয়ারেন্টাইনে চলে যান।
যদিও এ বিষয়ে কেউ আনুষ্ঠানিক বক্তব্য দিতে রাজি হননি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: