ঝালকাঠি জেলা প্রশাসকের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” প্রদান

  • আপডেট টাইম : মে ০৫ ২০২০, ১৩:০৫
  • 240 বার পঠিত
ঝালকাঠি জেলা প্রশাসকের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” প্রদান

এ এস সিফাত।। দেশব্যাপী করোনা ভাইরাসের বিস্তার ও সংক্রমণ রোধে ১ম সারির যোদ্ধা অর্থাৎ প্রশাসনের কর্মকর্তাগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রেরণা ফাউন্ডেশন তাদের নিজস্ব উদ্যোগে ১ম বারের মতো হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু করেছে এবং তাদের তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজারের ১ম ব্যাচটির কিছু স্যাম্পল বিভিন্ন জেলায় বিতরণ করা হচ্ছে। প্রেরনা ফাউন্ডেশন ইতিমধ্যে সরকারের বিভিন্ন দপ্তরে এই সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

এরই অংশ হিসেবে ৫ই মে মঙ্গলবার সকাল ১১টায়  ঝালকাঠিতে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির  পক্ষ থেকে কোম্পানির এমডি মোঃ রিজভী জামাল এর সৌজন্যে  প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলীর হাতে তুলে দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানির অডিট অফিসার এ এস সিফাত ও ঝালকাঠির সেলস ম্যানেজার মোঃ মনির।

এ বিষয়ে ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী জানান, করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারী আকারে ছড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশের প্রশাসনের সকল কর্মকর্তারা এটি মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নিশ্চয়ই এমন পরিস্থিতিতে এটি প্রেরণা ফাউন্ডেশন ও জে আহমেদ কোম্পানির একটি মহান উদ্যোগ।

এ বিষয়ে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির এমডি মোঃ রিজভী জামাল জানান, করেনা ভাইরাসের সংক্রমণ থেকে এই দপ্তরের সকল কর্মকতাদের সচেতন করতে ও তাদের নিরাপদে রাখতে প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” বিতরণ করা হয়েছে। ইনশাআল্লাহ আমাদের এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এছাড়া মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির পক্ষ থেকে বরিশালে করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাঠ পর্যায়ে পন্য বিপননকারী কর্মীদের মাঝেও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: