পটুয়াখালীতে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা করায় বাদীকে হুমকি

  • আপডেট টাইম : মে ০৫ ২০২০, ১৬:৫২
  • 124 বার পঠিত
পটুয়াখালীতে সন্ত্রাসী হামলার ঘটনায়  মামলা করায় বাদীকে হুমকি

পটুয়াখালী প্রতিনিধিঃ জমি বিরোধকে কেন্দ্র করে বসত ঘরে হামলা চালিয়ে মারধর করে একই পরিবারের তিনজনকে রক্তাক্ত জখম করে প্রতিপক্ষ দুর্বৃত্তরা। এ ঘটনাটি ঘটেছে জেলার বাউফল উপজেলার বগা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সন্ন্যাসীকান্দা গ্রামে। এ ঘটনায় জখমী পরিবারের আবুল কালাম হাওলাদার বাদী হয়ে বাউফল থানায় প্রতিপক্ষ হামলাকারী দুর্বৃত্ত রমজান হাওলাদার(৩৫) ও হুমায়ুন হাওলাদার(২৪)কে সহ ৮জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-২১/৯৯। এ মামলা করায় বাদী পরিবারসহ স্বাক্ষীদের জীবন নাশের হুমকি দিচ্ছে আসামীরা।
মামলার সংক্ষিপ্ত বিবরনে ও স্থানীয় সূত্রে জানাগেছে, সন্ন্যাসীকান্দা গ্রামে আবুল কালাম হাওলাদারের সাথে পাশাপাশি বাড়ির রমজান হাওলাদার ও হুমায়ুন হাওলাদার গংদের সাথে জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ থাকায় রমজান হাওলাদার ও হুমায়ুন হাওলাদার গংরা বাদী পক্ষ আবুল কালাম হাওলাদারকে বিভিন্ন সময় ভয়ভীতি দেখায়ে রেকর্ডিয় জমি দখলের দখলের উদ্দেশ্যে বাড়ির গাছপালা কাটে এবং ফলফলাদি নিয়ে যায়। তারা অর্থাৎ রমজান হাওলাদার ও হুমায়ুন হাওলাদার জমির মাপঝোপ ও সালিশ বিচার মানে না। তারা এলাকায় গরু চোর ও ডাকাত হিসাবে পরিচিত । ঘটনারদিন ১৮ এপ্রিল বিকাল ৪টার দিকে রমজান হাওলাদার ও হুমায়ুন হাওলাদারের নেতৃত্বে আবুল হাওলাদার(৬০), আয়নাল হাওলাদার(৫৫),ইদ্রিস হাওলাদার(৪৫), নিজাম হাওলাদার(৪০), সানু হাওলাদার(৫৫) ও রেজাউলহাওলাদারসহ আরও ২/৩জন ধাড়ালো অস্ত্র দা, ছ্যানা, লোহার রডসহ লাঠিসোটা নিয়ে বাড়িতে ঢুকে বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে ত্রাস সৃষ্টি করে আবুল কালাম হাওলাদারকে মারধর শুরু করে। এ সময় ছেলে মোঃ ফরিদ ও মেয়ে সীমা বেগম বাবাকে বাঁচাতে দৌড়ে গেলে দুর্বৃত্তরা তাদেরকেও কুপিয়ে ও মারধর করে রক্তাক্ত জখম করে। দুর্বৃত্তরা মেয়ে সীমা বেগমকে মারধর করে তার পরিধেয় কাপড় চোপর টানা হেচরা করে লাঞ্ছিত ও শ্লীলতা হানি ঘটিয়ে তার গলায় থাকা একটি স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। রমজান গং যাবার সময় মামলা মোকদ্দমা করলে সবাইকে জানে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়ে দিয়ে বীরদর্পে চলে যায় বলে বাদী আবুল কালাম হাওলাদার জানান। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর স্থানীয় লোক জন এসে গুরুতর জখম ছেলে ফরিদ ও মেয়ে সীমাকে উদ্ধার করে বাউফল উপজেলা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা করায় আসামীরা ক্ষিপ্ত হয়ে ২৭ এপ্রিল ফের বাড়িতে গিয়ে আবুল কালাম হাওলাদারকে খুন করার হুমকি প্রদানসহ বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে। আসামীদের এ হুমকিতে বাদী আবুল কালাম হাওলাদার তার ছেলে-মেয়ে ও পরিবার পরিজন নিয়ে নিরাপত্তা হীনতায় ভোগছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: