বরগুনায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : মে ০৫ ২০২০, ১৬:৪৮
  • 97 বার পঠিত
বরগুনায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

বরগুনা প্রতিনিধি : বরগুনায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের অভিযোগে সজিব নামের এক যুবককে আটক করেছে বরগুনা থানা পুলিশ। সজিব বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের বাওয়ালকর গ্রামের মো. হারুন মিয়ার ছেলে।
আজ মঙ্গলবার সকালে ভিক্টিমকে মেডিকেল রিপোর্টের জন্য বরগুনা জেনারেটর হাসপাতালে পাঠানো হয়েছে ।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ২টার দিকে একই ইউনিয়নের এক গ্রামের প্রবাসী স্ত্রীর বাসায় ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। প্রবাসীর স্ত্রীর ডাকচিৎকারে স্থানীয়রা অভিযুক্ত সজিবকে আটকে রেখে থানায় অভিযোগ জানায়। পরে পুলিশ এসে অভিযুক্ত ধর্ষক সজিবকে আটক করে নিয়ে যায়।
ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী জানান, সজিব আমাকে প্রায়শই ফোনে বিরক্ত করতো। ঐ দিন আমার ছেলে মেয়ে নানা বাড়িতে গিয়েছিল। বাড়ি ফাঁকা পেয়ে ঘরে ঢুকে আমার মুখ চেপে ধরে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। আমি ডাকচিৎকার দিলে প্রতিবেশীরা তাকে আটকে রেখে পুলিশ খবর দেয়। আমি দুই সন্তানের মা আমার স্বামী থাকে বিদেশে, আমি এই ঘটনার সঠিক বিচার চাই।
বদরখালী ইউপি চেয়ারম্যান শরীফ ইলিয়াস আহমেদ স্বপন জানান, ধর্ষণকারী যেই হোক না কেন তাকে বিচারের আওতায় আনতে হবে।
এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, আমি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে সজিব নামের একজনকে আটক করেছি। ঘটনার সত্যতা যাচাই করে সজিবের নামে থানায় ধর্ষণের মামলা নেওয়া হয়েছে এবং ভিক্টিমকে মেডিকেল রিপোর্টের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধবরিশালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটকঝালকাঠিতে ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখপৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু!চরফ্যাসনে বজ্রপাতে কৃষক নিহতচরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থচরমোনাইয়ে ভয়াবহ আগুনে বসতঘরে পুড়ে মারা গেল পবরগুনায় অপহৃত স্কুলছাত্রীকে হাত-পা বাঁধা অবসবরগুনায় ইউএনও-এসিল্যান্ডকে হুমকি দিলেন ইউপি চরফ্যাশনে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুবরিশালে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীর গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তারলকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত
%d bloggers like this: