শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে রোগীর মৃত্যু

  • আপডেট টাইম : মে ০৬ ২০২০, ২৩:৪০
  • 55 বার পঠিত
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে রোগীর মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার এক ঘন্টার মাথায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার রাতে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে তার মৃত্যু হয়।

মৃত্যু হওয়া ৫১ বছর বয়সি ওই ব্যক্তির বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার মিয়াজানপুর গ্রামে। হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি।

করোনা ওয়ার্ড সূত্র জানিয়েছে, ‘জ্বর এবং পেটে ব্যাথা নিয়ে রাত ৯টার দিকে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয় ওই ব্যক্তিকে। এর এক ঘন্টার মাথায় রাত ১০টার দিকে মৃত্যু হয় তার।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: