লালমোহনে ব্যবসায়ীর ঘর থেকে চাল উদ্ধার করলেন এমপি শাওন

  • আপডেট টাইম : মে ০৭ ২০২০, ১৮:২৩
  • 97 বার পঠিত
লালমোহনে ব্যবসায়ীর ঘর থেকে চাল উদ্ধার করলেন এমপি শাওন

ভোলার লালমোহনে এক ব্যবসায়ীর বসত ঘর থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মহেষখালী গ্রামের মালেগো বাড়ির সামছুদ্দিনের ঘর থেকে এসব চালের বস্তা উদ্ধার করেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
পরে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমিকে খবর দিলে তিনি চালগুলো জব্দ করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই ব্যবসায়ী সামছুদ্দিনকে ১ মাসের কারাদন্ড প্রদান করেন। এসময় সামছুদ্দিনের কাছে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৪টি কার্ড পাওয়া যায়।
এব্যাপারে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, আমার নির্বাচনী এলাকার লালমোহন-তজুমদ্দিনের কেউ যদি অনিয়মের সাথে জড়িত থাকে, সে যে দলেরই হোক ছাড় দেয়া হবে না। কোনো অপরাধকেই সমর্থন করতে নেই। যে অপরাধ করবে তার বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: