পিরোজপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার প্রদান

  • আপডেট টাইম : মে ০৮ ২০২০, ১৫:১৫
  • 193 বার পঠিত
পিরোজপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার প্রদান

এ এস সিফাত।। করোনা ভাইরাসের বিস্তার ও সংক্রমণ রোধে ১ম সারির যোদ্ধা অর্থাৎ প্রশাসনের কর্মকর্তাগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রেরণা ফাউন্ডেশন তাদের নিজস্ব উদ্যোগে ১ম বারের মতো হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু করেছে এবং তাদের তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজারের ১ম ব্যাচটির কিছু স্যাম্পল বিভিন্ন জেলায় বিতরণ করা হচ্ছে। প্রেরনা ফাউন্ডেশন ইতিমধ্যে সরকারের বিভিন্ন দপ্তরে এই সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

এরই অংশ হিসেবে ৭ই মে বৃহস্পতিবার দুপুর ১২ টায় পিরোজপুরে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির পক্ষ থেকে কোম্পানির বিজনেস ম্যানেজার  মারুফ হোসেন প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন ও পুলিশ সুপার হায়াতুল ইসলাম এর হাতে তুলে দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানির পিরোজপুরের সেলস ম্যানেজার মোঃ মামুন ।

এ বিষয়ে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির বিজনেস ম্যানেজার  মারুফ হোসেন জানান, করেনা ভাইরাসের সংক্রমণ থেকে এই দপ্তরের সকল কর্মকতাদের সচেতন করতে ও তাদের নিরাপদে রাখতে প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” বিতরণ করা হয়েছে। ইনশাআল্লাহ আমাদের এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এছাড়া মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির পক্ষ থেকে বরিশালে করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাঠ পর্যায়ে পন্য বিপননকারী কর্মীদের মাঝেও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: