বরিশালে ইজিবাইক চালক খুন

  • আপডেট টাইম : মে ০৮ ২০২০, ১৬:২৯
  • 95 বার পঠিত
বরিশালে ইজিবাইক চালক খুন

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসটার্মিনালে এক ইজিবাইক চালকের হামলায় অপর এক ইজিবাইক চালক নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুই দফায় এই হামলার ঘটনায় আহত ইজিবাইক চালক মো. জাকির গাজী (৩২) কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। নিহত জাকির গাজী মহানগরীর বিমানবন্দর থানাধীন রামপট্টি এলাকার বাসিন্দা সোমেদ গাজীর ছেলে। মহানগরীর এয়ারপোর্ট থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জাহিদ-বিন-আলম এই তথ্য নিশ্চিত করেছেন। ইজিবাইকে যাত্রী বহন নিয়ে বিবাদের জেরে হামলায় আহত হয়ে সে নিহত হয়।
নিহত জাকিরের ভাতিজা আল আমিন জানান, ‘তার চাচা একজন ইজিবাইক চালক। প্রতি দিনের ন্যায় সকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন জাকির হোসেন। পরে নথুল্লাবাদে যাত্রী তোলা নিয়ে অপর এক ইজিবাইক চালকের সাথে ঝগড়া হয়। এসময় জাকির হোসেনকে মারধর করে অপর চালক। এতে সে গুরুতর আহত হয়।
আল আমিন বলেন, ‘খবর পেয়ে আমার বাবা নথুল্লাবাদ গিয়ে তাকে উদ্ধার করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে সে অসুস্থ হয়ে পড়লে পুনরায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে এয়ারপোর্ট থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জাহিদ-বিন-আলম বলেন, ‘ঘটনাটি শুনেছি। আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এটি হত্যা কিনা সেভাবে বলা সম্ভব হচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
ওসি বলেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তাছাড়া বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তর নাম পরিচয় এখনও জানা যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: