বাউফলে করোনা জয়ী একই পরিবারের ৫ জন

  • আপডেট টাইম : মে ০৮ ২০২০, ১৬:৩২
  • 66 বার পঠিত
বাউফলে করোনা জয়ী একই পরিবারের ৫ জন

পটুয়াখালীর বাউফলে করোনা আক্রান্ত একই পরিবারের ৫ ব্যক্তি করোনা মুক্ত হয়ে সম্পূর্ন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রাতিষ্ঠানিক আইসোলেশন কালাইয়া ইদ্রিশ মোল্লা ডিগ্রী কলেজ থেকে ওই পাঁচ ব্যক্তিকে ছাড়পত্র দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা। করোনা জয়ীরা হলেন আজিমন বিবি (৮০),হাওয়া বিবি (৫০),হনুফা বিবি, (৪০) ফারজানা আক্তার (১৪) ও সিদ্দিকুর রহমান (২২) । এরা সকলেই একই পরিবারের সদস্য। পরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ওই করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা দেয় উপজেলা প্রশাসন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা, সহাকরী কমিশনার ভুমি আনিচুর রহমান বালি, সহকরী পুলিশ সুপার সার্কেল (বাউফল) ফারুক হোসেন, ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. জাকির হোসেন, কালাইয়া ইউপি চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা উপস্থিতি ছিলেন ।
উল্লেখ্য, লকডাউন উপেক্ষা করে গত ২০ এপ্রিল রোগী সেজে অ্যাম্বুলেন্স করে নারায়নগঞ্জ থেকে বাউফলে আসা একই পরিবারের ওই পাঁচ জনের নমুনা স্বাস্থ্য বিভাগ পরীক্ষার জন্য পাঠালে কোভিড -১৯ পজেটিভ আসে। এর পর প্রাতিষ্ঠানিক আইসোলেশনে কালাইয়া ইদ্রিশ মোল্লা ডিগ্রী কলেজে রেখে তাঁদেরকে চিকিৎসা দেয়া হয় ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, করোনা আক্রান্ত ওই একই পরিবারের ৫ জনের নমুনা পরীক্ষার জন্য পর পর দুই বার পাঠালে ওই দুবারই কোভিড-১৯ নেগেটিভ এসেছে।
নমুনা পরীক্ষায় সর্বশেষ গত ৫ মে কোভিড-১৯ নেগেটিভ এসেছে। তার মানে তারা করেনা ভাইরাসের মত একটি মরন ব্যাধিকে জয়ী করে পুরোপুরি সুস্থ্য হয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন সাংবাদিককে বলেন, উপজেলাবাসীকে আতংকিত না হয়ে সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানাই।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: