বরিশাল নগরীর পৃথক দুটি স্থানে সরোয়ারের নিজস্ব অর্থায়নে মহানগর বিএনপির ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : মে ০৯ ২০২০, ১৪:৫০
  • 175 বার পঠিত
বরিশাল নগরীর পৃথক দুটি স্থানে সরোয়ারের নিজস্ব অর্থায়নে মহানগর বিএনপির ত্রাণ বিতরণ

শামীম আহমেদ॥ বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেক্রমে কোভিঢ-১৯ প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জাতীয় দূর্যোগকালীন সময়ে অসহায়,দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমানে সরোয়ারের নিজস্ব অর্থায়নে ও বরিশাল মহানগর বিএনপি ২নং ওয়ার্ড এর আয়োজনে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

আজ শনিবার (৯ই মে) বরিশাল মহানগরের ২নং ওয়ার্ড কাউনিয়া মেইন রোডের আমিন
বাড়ি এলাকা ব্রাঞ্চরোডের দিবা নৈশ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনের দুটি স্থানে ৪শতাধিক মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। সকাল ১১ টায় আমিনবাড়ি কাউনিয়া বালিকা আলিম মডেল মাদরাসা প্রাঙ্গনে বসে সরকারী নিয়ম মেনে শারিরীক দুরুত্ব বজায় রেখে এখানে ২ শতাধিক অসহায়,দুস্থ ও দরিদ্র মহিলা, পুরুষ ও শিশুদের মাঝে ৪কেজি চাল,২ কেজি আলু ও ১ কেজি ডাল তাদের হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাবেক ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার, সহ-সভাপতি রফিক আহমেদ সরদার (রুনু), মহানগর স-সভাপতি এ্যাড, মহসিন মন্টু, ২নং ওয়ার্ড সভাপতি এ্যাড,আঃ মান্নান মৃধা, বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন, মহানগর বিএনপি সহ ছাত্র বিষয়ক সম্পাদক আফরোজা খানম নাসরিন, মহিলা দল নেত্রী শরীফ তাছলিমা কালাম পলি, ফাতেমা-তুজ-জোহরা মিতু, মহানগর যুবদল সম্পাদক মাসুদ হাসান মামুন,সহ-সভাপতি সাজ্জাদ হোসেন,মহানগর স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

অপরদিকে বেলা ১২ টায় কাউনিয়া ব্রাঞ্চরোডের দিবা নৈশ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ২ শতাধিক অসহায় মানুষের মাঝে জেলা সম্পাদক এ্যাড আবুল কালাম শাহিন উপস্থিত থেকে ত্রান সামগ্রী বন্টন করেন।

এর পূর্বে মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার গণমাধ্যমকে বলেন আমরা কেন্দ্রীয় নির্দেশক্রমে বিভিন্নস্থানে পর্যায়ক্রমে ত্রান সামগ্রী বিতরন করে যাচ্ছি। বরিশাল মহানগর সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার লকডাউনের কারনে ঢাকায় আটকে পড়ার কারনে তিনি স্ব শরীরে হাজির হতে না পারলেও তার
হয়ে দলের আমরা সকল নেতা-কর্মীরা আমাদের সাধ্যমত ত্রান দিয়ে যাচ্ছি। এর আগে কাউনিয়া থানা পুলিশের উপস্থিতিতে ত্রান সামগ্রী নিতে আসাদের জন্য বিএনপি দলীয় কর্মীরা রং দিয়ে নিদিষ্ট দুরুত্ব বজায় রেখে দাড়াবার স্থান তৈরী করে দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: