ভোলায় অস্ত্র-গুলি ও মাদকসহ ২৫ মামলার আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : মে ০৯ ২০২০, ১৬:০৬
  • 157 বার পঠিত
ভোলায় অস্ত্র-গুলি ও মাদকসহ ২৫ মামলার আসামী গ্রেফতার

ভোলায় অস্ত্র-গুলি ও মাদকসহ ২৫ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাদশা মিয়া ওরফে আবুল বাসার শিকদারকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। এসময় তার কাছ থেকে একটি শুটারগান, একটি একনলা বন্ধুক, ৪ রাউন্ড গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত বাদশা মিয়া ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দাইমুদ্দিন শিকদারের ছেলে। শুক্রবার দিবাগত রাতে র‍্যাব-৮ এর ভোলা ক্যাম্পের সদস্যরা সদর উপজেলার রাজাপুর থেকে তাকে গ্রেফতার করে।
শনিবার সকালে র‌্যাব-৮ এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জনা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‍্যাব-৮ এর সদস্যরা ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন থেকে নাশকতার প্রস্তুতিকালে শুটারগান, একনলা বন্ধুক, গুলি ও ইয়াবাসহ বাদশা মিয়া ওরফে আবুল বাসার শিকদারকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ভোলা থানায় খুন, ধর্ষণ, গণধর্ষণ ও চাঁদাবাজীসহ ২৫ টি মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় তার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদ করে ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
ভোলা মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, র‌্যাব-৮ ভোলা ক্যাম্পের সদস্যরা শনিবার সকালে গ্রেফতারকৃত বাদশা মিয়া ওরফে আবুল বাসার শিকদারকে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে র‌্যাব-৮ একটি অস্ত্র ও একটি মাদক মামলা দায়ের করেছে। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: