ভোলায় অস্ত্র-গুলি সহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট টাইম : মে ০৯ ২০২০, ১৪:৪৯
  • 52 বার পঠিত
ভোলায় অস্ত্র-গুলি সহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

ভোলা ক্যাম্পের একটি আভিযানিক দল গত কাল রাতে ভোলা সদর থানাধীন দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে বাদশা শিকদার ওরফে আবুল বাশার শিকদার(৪২), পিতা- মৃত দাইমুদ্দিন শিকদার, সাং- চর আনন্দ, বর্তমান ঠিকানা- পূর্ব ইলিশা, ৮ নম্বর ওয়ার্ড, থানা- ভোলা সদর,জেলা- ভোলা ।
আবুল বাশার শিকদারকে সন্ত্রাস ও নাশকতা করার প্রাক্কালে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি একনলা বন্দুক, ৪(চার) রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় দুই ডজনেরও বেশি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামী একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ প্রায় ২৫ টি মামলা রয়েছে এবং কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ঘটনার সত্যতা স্বীকার করে।
উক্ত ঘটনায় র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতারকৃত আসামী বাদশা শিকদার এর বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: