কলাপাড়ায় প্রধানমন্ত্রীর নামে ত্রাণ বিতরণ কর‌ছেন ক‌লেজ শিক্ষক

  • আপডেট টাইম : মে ১০ ২০২০, ২০:৩৭
  • 323 বার পঠিত
কলাপাড়ায় প্রধানমন্ত্রীর নামে ত্রাণ বিতরণ কর‌ছেন ক‌লেজ শিক্ষক

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি/ পটুয়াখালীর কলাপাড়ায় সরকারি মোজাহারউদ্দিন বিশ^াস কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মো.আবু ইউসুফ প্রধান মন্ত্রী শেখ হাসিনার নামে দ্ইু শতাধিক হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। রবিবার দুপুরে তার নিজ বাড়ি উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের আলীগঞ্জ গ্রামে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন। করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ও হতদরিদ্র দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য এ সামগ্রী বিতরন করেন। প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি চাল,দুই কেজি আলু, দুই কেজি ডাল, এক লিটার তৈল ও একটি করে সাবান প্রদান করা হয়। এর আগে তিনি পৌর শহরের নাচনাপাড়া এলাকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার নামে অর্ধশতাধিক হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।
প্রভাষক আবু ইউসুফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে চাকুরি পাওয়ায় নিজ উপার্জিত বেতনের টাকা দিয়ে এসব কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর নামে খাদ্য সহায়তা প্রদান করেছি। হতদরিদ্র মানুষকে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবানদের হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !
%d bloggers like this: