কাঠা‌লিয়ায় ভাই‌কে ছু‌ড়ে মারা পি‌ড়ির আঘা‌তে বাবার মৃত্যু

  • আপডেট টাইম : মে ১২ ২০২০, ২৩:০৪
  • 70 বার পঠিত
কাঠা‌লিয়ায় ভাই‌কে ছু‌ড়ে মারা পি‌ড়ির আঘা‌তে বাবার মৃত্যু

কাঠালিয়ায় ভাই‌কে ছুঁড়ে মারা পিঁড়ির আঘাতে বাবা খিতিশ চন্দ্র শীলের (৭০) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মে) সকালে উপজেলার তালতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রাগের মাথায় ভাইয়ের উদ্দেশ্যে বোনের ছুঁড়ে মারা পিঁড়ি ছিটকে গিয়ে লাগে বাবার মাথায়। গুরুতর আহত খিতিশ চন্দ্রকে উদ্ধার করে কাঠালিয়া (আমুয়া) উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পর দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জনান, সকালে খিতিশ চন্দ্র শীল তার ছেলেকে সারাদিন বাইরে ঘোরাফেরা না করে কাজকর্ম করতে বললে সে পিতার সাথে তর্কে লিপ্ত হয়। তর্কাতর্কির এক পর্যায়ে কলেজ পড়ুয়া মেয়ে শুকলা রানী পুতুল (১৭) ক্ষিপ্ত হয়ে একটি বসার কাঠের পিঁড়ি ছুড়ে মারে।

কাঠের সেই পিঁড়ি ছিটকে গিয়ে সরাসরি বৃদ্ধ পিতা খিতিশ চন্দ্রের মাথায় লাগলে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারায়। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে আমুয়া স্বাস্থ্য কেন্দ্রে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: