‌হিজলায় গা‌ছে ঝুল‌ছে শিশুর লাশ

  • আপডেট টাইম : মে ১২ ২০২০, ০৩:৪৯
  • 42 বার পঠিত
‌হিজলায় গা‌ছে ঝুল‌ছে শিশুর লাশ

বরিশালের হিজলায় উপজেলায় এক শিশু শিক্ষার্থীকে হত্যার পরে লাশ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যার দিকে স্থানীয় রঙ্গা গ্রাম থেকে আরাফাত ঢালী নামের স্কুলছাত্রের লাশটি উদ্ধার করে পুলিশ। আরাফাত এলাকার একটি স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী।
মৃতদেহ উদ্ধারের সময় তার সমস্ত শরীরে কাদা মাখানো এবং শরীরে বিভিন্ন স্থানে আঘাতের একাধিক চিহ্ন পাওয়া গেছে। যে কারণে প্রাথমিকভাবে এটিকে হত্যাকান্ড বলে ধারণা করছে পুলিশ।

হিজলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) অসীম কুমার সিকদার এই তথ্য নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, দুপুরের পর থেকে শিশুটি নিখোঁজ ছিলো।

স্বজনরা তাকে খোঁজ করতে গিয়ে বিকেল ৫টার পরে বাড়ির পার্শ্ববর্তী বাগানে ছোট একটি গাছের সাথে বিবস্ত্র ও গায়ে কাদামাখানো অবস্থায় গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।পুলিশের ধারনা এটি হত্যা কান্ড। কেউ হত্যার পরে শিশুটির লাশ গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলিয়ে রাখতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে এটি হত্যাকিনা সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন ওসি অসীম কুমার সিকদার।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: