করোনার দূর্যোগ সত্ত্বেও আমরা সার্বিকভাবে কর্মহীন সাধারণ মানুষের পাশে আছি- ডিআইজি শফিকুল ইসলাম

  • আপডেট টাইম : মে ১৩ ২০২০, ১৫:৩১
  • 80 বার পঠিত
করোনার দূর্যোগ সত্ত্বেও আমরা সার্বিকভাবে কর্মহীন সাধারণ মানুষের পাশে আছি- ডিআইজি শফিকুল ইসলাম

শামীম আহমেদ॥ বরিশাল রেঞ্জ উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) মোঃ শফিকুল ইসলাম বিপিএম, (বার) পিপিএম, বলেছেন, দেশব্যাপি করোনার প্রাদুর্ভাবে দূর্যোগের সময় আমাদের সরকারের প্রধানমন্ত্রী প্রতিটি মানুষের ঘরে ঘরে খাবার পৌছে যাক তিনি সর্বক্ষণ সেই চেষ্টা করে যাচ্ছেন। তবে এ সময় ত্রাণ বিতরনে একটু সমস্যা হচ্ছে কিছু কিছুু ক্ষেত্রে চিহ্নিত করতে গিয়ে সরকারের সময় লাগছে তবে আমাদের এই সময়ে দেশের কোন ব্যক্তি না খেয়ে মারা যাবে না। আমরা সার্বিকভাবে কর্মহীন সাধারণ মানুষের পাশে আছি।

তিনি এসময় আরো বলেন সরকারের বাহিরে বিত্তবান ব্যক্তি যারা আছেন তারা এই দূর্যোগের সময় সাধারন অসহায় মানুষের সেবায় এগিয়ে আসেন তাহলে কোন মানুষের কষ্টের মধ্যে থাকতে হবে না। এবার আমাদের দেশের কৃষি জমিতে আল্লাহ’র রহমতে বাম্পার ফলন হয়েছে তাই কোন খাদ্য সংকট হবে না। সেই জন্য আমাদের মনোবল হারালে চলবে না আমরা এই মহা সংকট কাটিয়ে উঠতে পারব।

এ সময় ডিআউজি শফিকুল ইসলাম আরো বলেন, দেশের পুলিশ শুধু আইন শৃঙ্খলা কাজেই জড়িত থাকার মাঝে আটকে থাকে না।পুলিশ বাহিনী সদস্যরা এই দূর্যোগ করোনার মধ্যে দুস্থ,অসহায় ও কর্মহীন সাধারন মানুষের পাশে থাকার সর্বক্ষণ চেষ্টা করে যাচ্ছে। আমি নিজ থেকে দেখেছি বরিশালে প্রতিদিন ভোরের সূর্যের আলো জলে উঠার
পূর্বেই সংবাদ পত্র নিয়ে পাঠকদের দুয়ারে হাজির হত। এই করোনার দূর্যোগের ছোবলের হকাররা আজ অসহায়ভাবে দিন কাটাচ্ছে সে কারনেই তাদের পাশে এসে একটু দাড়াবার চেষ্টা করেছি।

আজ বুধবার (১৩ই মে) বেলা ১২টার সময় বরিশাল সরকারী জিলা স্কুলের মাঠে বরিশাল সংবাদ-পত্র বিলি হকার সমিতির সদস্যদের মাঝে ডিআইজি’র পক্ষ থেকে ১০ কেজি চাল,৫ কেজি আলু,১ কেজি ডাল ও কেজি তেল সহ খাদ্য সামগ্রী বিতরন করার পূর্বে তিনি একথা বলেন।

এ সময় আরো হকারদের উর্দেশে বক্তব্য রাখেন বরিশাল শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল
প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন ও বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব কাজী আবুল কালাম আজাদ প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ অতিরিক্ত ডিআইজি একে এম এহসান উল্লাহ, পুলিশ সুপার হাবীবুর রহমান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতিপ্রাপ্ত) পুলিশ সুপার আঃ রাকিব, বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হক বাখেরগঞ্জ সার্কেল অফিসার আনোয়ার সাঈদ, এ.এস.পি মাসুম বিল্লাহ সহ বিভিন্ন পুলিশ কর্মকর্তা।

খাদ্য সামগ্রী বিতরনকালে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ পত্র এজেন্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি ও বরিশাল এম রহমান এজেন্সি পরিচালক হারুনর রসিদ, কেন্দ্রীয় সদস্য ও বরিশাল আলম বুক স্টলের কর্ণধার আলম সিকদার সহ কেন্দ্রীয় সদস্য ও রকি নিউজ এজেন্সির কর্ণধার মোস্তাফিজুর রহমান দুলাল।

এসময় বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বরিশাল নগরীর ৩টি সংবাদ পত্র
এজেন্সির ৭০ জন সংবাদ পত্র বিলি করা হকারদের মাঝে খাদ্য সামগ্রী নিজ হাতে সামাজিক শারিরীক দুরুত্ব বজায় রেখে তুলে দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: