পুরানপাড়ায় সদ্য প্রসু‌তি মা করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : মে ১৩ ২০২০, ০৯:৫৬
  • 61 বার পঠিত
পুরানপাড়ায়  সদ্য প্রসু‌তি মা করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

বরিশাল নগরীর ৩নং ওয়ার্ডস্থ পূর্ব পুরানপাড়া এলাকায় এক গৃহবধূর (২০) করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার তার করোনা পসেটিভ আসলে রাতে কাউনিয়া থানা পুলিশ ওই রোগীর বাড়িটি লকডাউন করা হয়েছে। ওই বাড়ির ৪ টি ঘর লকডাউন করা হয়।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ওসি (অপারেশন) হিরন্ময় সরকার জানান, করোনা শনাক্ত হওয়া ওই গৃহবধূর শারীরিক ভাবে অসুস্থ বোধ করলে ও বাচ্চা প্রসবের জন্য গত ৯ মে তাকে বরিশাল সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এবং ১০ মে বাচ্চা প্রসব করে। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে করোনা শনাক্ত হয়। প্রশাসনের নির্দেশনা অনুযায়ী রোগীর বাড়িটি লকডাউন করা হয়েছে। তার মধ্যে তেমন কোন উপসর্গ নেই। রোগী বর্তমানে নিজ বাড়িতেই রয়েছে।বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই নারীর অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তার অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: