বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডের রেশন কার্ড,বয়স্কভাতা ও বিধবাভাতা বঞ্চিতদের পাশে কাউন্সিলর মজিবর।

  • আপডেট টাইম : মে ১৪ ২০২০, ১৬:১৮
  • 92 বার পঠিত
বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডের রেশন কার্ড,বয়স্কভাতা ও বিধবাভাতা বঞ্চিতদের পাশে কাউন্সিলর মজিবর।

শামীম আহমেদ ॥
বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডের করোনা দূর্যোগকালীন সময়ে রেশন কার্ড,বয়স্ক ভাতা ও বিধবা ভাতা সহ বঞ্চিত অসহায়,দুস্থ কর্মহীন নিজ এলাকার ১ হাজার মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী দিয়ে তাদের পাশে দাড়িয়েছে দু’বারের নির্বাচিত স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মজিবর রহমান ও তার পরিবারের সদস্যরা।
অপরদিকে সাড়ে ৩ হাজার মানুষের মধ্যে বিসিসি মেয়র কর্তৃক ৪শ’ রেশন কার্ড ১১ নং ওয়ার্ডের অসহায়দের মাঝে বন্টন করা হলে উক্ত অসহায়দের রেশন কার্ড দলীয় নেতা কর্মীরা ভাগ বাটোয়ারা করে নিয়ে ১;শত ২৫টি রেশন কার্ড কাউন্সিলরকে ধরিয়ে দেয়া হয়।
স্থানীয় কলোনীর অসহায় দুস্থ কর্মহীন মানুষ রেশন কার্ড না পেয়ে কাউন্সিলরের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করে এবং তাদের তোফের মুখে পড়ার কারনেই তাদের পরিবারের সদস্য সকলের সহযোগীতা নিয়ে বঞ্চিত এসকল মানুষের মাঝে খাদ্য সহযোগীতা করা হয়।
আজ বৃহস্পতিবার (১৪ই মে) নগরীর আলোকান্দা আশ্বেদ আলী সড়কস্থ নিজ বাস ভবনের সামনে বসে সকাল থেকে দুপুর পর্যন্ত সামাজিক দুরুত্বতায় বজায় রেখে অসহায়া দুস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
সরেজমিনে গেলে দেখা যায় নগরীর ১১ নং ওয়ার্ডের থাকা বিভিন্ন কলোনীর সদস্যরা কমবেশী মেয়র ও জেলা প্রশাসনের মাধ্যমে ত্রান সহযোগীতা পেয়েছে।
অপরদিকে কাউন্সিল মজিবর রহমানের বসবাসরত এলাকার,দুস্থ রেশন কার্ড,বিধবা ভাতা ও বয়স্ক ভাতা পাওয়া থেকে বঞ্চিত অসহায়দের মানবিক তোফের মুখে পড়ায় পরিবারের সদস্যদের সহযোগীতা ও নিজস্ব অর্থায়নে কাউন্সিলর মুজবর রহমান ১০ কেজি চাল ও ২ কেজি ডাল খাদ্য সামগ্রী দিয়ে তাদের শান্তনা দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: