বরগুনায় সাংবা‌দিক সুমন সিকদাররর জা‌মিন

  • আপডেট টাইম : মে ১৫ ২০২০, ২০:৫১
  • 68 বার পঠিত
বরগুনায় সাংবা‌দিক সুমন সিকদাররর জা‌মিন

বরগুনা প্রতিনিধি : ভুক্তভোগী এক তরুণীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক সুমন সিকদারকে জামিন দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ১৪ মে বিকেলে এ জামিন আবেদন মঞ্জুর করেন বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভার্চুয়াল আদালত-১। সুমন সিকদারের পক্ষে জামিনের আবেদন ও শুনানি করেন অ্যাডভোকেট মো. সাইমুল ইসলাম রাব্বী।
এর আগে গত ৬ মে বুধবার বিকেলে ডিজিটাল নিরাপত্তা আইনসহ একাধিক ধারায় এক তরুণীর দায়ের করা মামলায় ওই দিনই রাত ১১টার দিকে ওই মামলার আসামি বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম ও দৈনিক বর্তমান এর বরগুনা প্রতিনিধি মীর জামাল (২৮), নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন, বাংলা ট্রিবিউন এবং দৈনিক দেশ রূপান্তরের বরগুনা প্রতিনিধি সুমন সিকদারসহ (২৭) রমিজ জাবের টিংকু (৩৫) এবং ছগির হোসেন (৩০) নামের মোট চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে এ মামলার আরো দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলার বিবরণীতে জানা যায়, ভুক্তভোগী ওই তরুণীর বাসায় মীর জামাল ও সুমন সিকদারসহ ১০-১৫ জনের সংঘবদ্ধ একটি দল অনধিকার প্রবেশ করে তার এবং তার মা ও ভাইবোনসহ পরিবারের সবার ভিডিওচিত্র ধারণ করে। এ সময় তাদের নানাভাবে ভয়ভীতি ও হুমকিও দেয় তারা। পরে সেসব ভিডিও এডিট করে একাধিক সামাজিক যোগাযোগ মাধমে ‘মা ও মেয়ের দেহব্যবসা জমজমাট’ শিরোনামে প্রকাশ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: