কলাপাড়ায় দুই ভন্ড ফ‌কির আটক

  • আপডেট টাইম : মে ১৬ ২০২০, ১৯:৫৫
  • 134 বার পঠিত
কলাপাড়ায় দুই ভন্ড ফ‌কির আটক

Exif_JPEG_420

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৬ মে।। পটুয়াখালীর কলাপাড়ায় জ্বীনের আশ্রয় ছাড়াতে গিয়ে এক গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টা করায় দুই ভন্ড ফকিরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। এরা হলো মো.নূরে আলম মোল্লা (৩৫) ও শাহজালাল প্যাদা (৩৫)। শুক্রবার রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় শনিবার দুপুরে ওই গৃহবধূর পিতা বাদী হয়ে ওই দুই ভন্ড ফকিরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে ।
কলাপাড়া থানার ওসি(তদন্ত) মো.আসাদ রহমান জানান, জ্বীন ছাড়াতে গিয়ে গৃহবধূর শ্লীলতাহানি ঘটায়। এসময় বাড়ীর লোকজন ভন্ড ফকির ও তার সহযোগীকে আটক করে পুলিশে সোপর্দ করে। এরা দু’জনেই উপজেলার মহিপুর থানার বাসিন্দা বলে তিনি জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: