ভোলায় দরিদ্র মানুষের মাঝে পদক্ষেপের ত্রান বিরতণ

  • আপডেট টাইম : মে ১৬ ২০২০, ১৬:৩৫
  • 59 বার পঠিত
ভোলায় দরিদ্র মানুষের মাঝে পদক্ষেপের ত্রান বিরতণ

ভোলা প্রতিনিধি || করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ভোলায় বেসরকারি উন্নয়ন সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র’র পক্ষ থেকে ত্রান বিরতণ করা হয়েছে। আজ শনিবার সকালে ভোলা সদর উপজেলা মিলনায়তনের  শতাধিক দরিদ্র মানুষের মাঝে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন ১ টি সাবান, ২ টি করে মাক্স ও নগত ২ শ’ টাকা করে বিরতণ করা হয়।

মানবিক উন্নয় সংস্থা পদক্ষেপের জোনাল ম্যানেজার মোঃ রুহুল কুদ্দূসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান ও লালমোহন উপজেলার নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পদক্ষেপের ভোলার এরিয়া ম্যানেজার উত্তম কুমার সরকারসহ প্রমূখ।

এর আগে শুক্রবার সকালে লালমোহন উপজেলা পরিষদ মিলনায়তনে শতাধিক দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় প্রধান অতিথি ছিলেন লালমোহন উপজেলার নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি।

এ সময় বক্তারা বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন দরিদ্র মানুষকে সরকারের পাশা-পাশি অনেক বেসরকারি সংস্থা ও ব্যক্তিরা এগিয়ে আসায় মানুষের কষ্ট হচ্ছে না। তবে এ ত্রাণ সরকারের পাশা-পাশি বেসকারি সংস্থা ও ব্যক্তিগতভাবে বিরতণ অব্যাহত থাকতে হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: