এখনই বরিশালের মার্কেট বন্ধ হচ্ছে না

  • আপডেট টাইম : মে ১৭ ২০২০, ১৬:৪৪
  • 136 বার পঠিত
এখনই বরিশালের মার্কেট বন্ধ হচ্ছে না

স্টাফ রিপোর্টার ॥ সামাজিক বিধি না মানলেও বরিশালের মার্কেট বন্ধ হচ্ছে না। আজ মাকের্ট বন্ধ নিয়ে জেলা প্রশাসনের সভা কক্ষে অনুষ্ঠিত সভায় কোন সিদ্ধান্ত আসেনি। জানা গেছে আরও ২/৩দিন পরিস্থিতি পর্যবেক্ষণ করে তারপর সিদ্ধান্ত নেয়া হবে।
বরিশালের অধিকাংশ মার্কেট বন্ধ থাকলেও গুটি কয়েক যে মার্কেট/শপিংমল খোলা ছিল। আর তাতে ছিল উপছে পড়া ভিড়। সামাজিক দুরত্ব মানাতো দূরে থাক, দুধের শিশু নিয়েও কেনা কাটা করতে আসছে অনেকে। এর মধ্যে কিছু মানুষের মুখে ছিল না মাস্কও । এদিকে মার্কেট খোলার পর হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বেশ কয়েক জেলায় জেলা প্রশাসক নিজ উদ্যোগে মার্কেট বন্ধ করলেও বরিশালে মার্কেট বন্ধ করা নিয়ে সিদ্ধান্তহীনতায় ছিল প্রশাসন। সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মাকের্ট বন্ধের ঘোষণা দিলেও চকবাজার, গীর্জামহল্লা, বিবির পুকুর পাড়ের বেশ কিছু মার্কেট খোলা রাখে। আর এগুলোতেই ঘটে বিপত্তি। সামাজিক বিধি লংঘিত হতে থাকে। এরই পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসনের উপর বিভিন্ন মহলের চাপ বাড়তে থাকে মার্কেট বন্ধ রাখার জন্য। এরই পরিপ্রেক্ষিতে জেলাপ্রশাসক এস এম অজিয়র রহমান আজ মালিক সমিতি নিয়ে বৈঠকে বসেন। কিন্তু সে বৈঠকে মার্কেট বন্ধ নিয়ে কোন সিদ্ধান্ত আসেনি। সেখানে সামাজিক দুরত্ব বজায় রাখা, মাক্স ব্যবহারের উপর কড়াকড়ি আরোপের সিদ্ধান্ত হয়। আরও ২/৩দিন পরিস্থিতি অবলোকন করে তারপর মার্কেট বন্ধ রাখা হবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: