আগামীকাল সকাল ৬টা থেকে বরিশালের সব মার্কেট বন্ধ ঘোষণা

  • আপডেট টাইম : মে ১৮ ২০২০, ১৩:৩৫
  • 1235 বার পঠিত
আগামীকাল সকাল ৬টা থেকে বরিশালের সব মার্কেট বন্ধ ঘোষণা

স্টাফ রিপোর্টার ॥ আগামীকাল মঙ্গলবার সকাল ৬টা থেকে বরিশালের সব মার্কেট/ শপিংমল বন্ধ ঘোষণা করা হয়েছে। ১০ মে থেকে স্বপ্ল পরিসারে শপিংমল চালু হলেও ক্রেতা বিক্রেতা উভয়ে সামাজিক দুরত্ব বজায় না রাখা, মাস্ক ব্যবহার না করাসহ প্রায় সবগুলো শর্থ ভংগ করায় গত ২৪ঘন্টায় শুধু বরিশাল নগরীতে ৭ জন করোনায় আক্রান্ত হয়। ফলে সৃষ্ট উদ্ভট পরিস্থিতির কারনে জেলা প্রশাসন মার্কেট বন্ধ ঘোষণা করেছেন।প্রশাসনের একটি বিশ্বস্থ্য সুত্র এ তথ্য নিশ্চিত করেছে।

রোববার দুপরে ব্যবসায়ী মালিক সমিতির বৈঠকে মার্কেট ও শপিংমল বন্ধের ব্যাপারে ২/১দিন সময় চাওয়া হয়। কিন্তু ঐদিন বিকাল পর্যন্তই মার্কেটগুলোতে ছিল উপচে পড়া ভিড়। করোনা ভাইরা প্রতিরোধে মার্কেটের প্রবেশ মূখে হাত ধোায়ার ব্যবস্থা ছিলনা অনেকটিতেই। তার উপর শিশুদের নিয়ে মার্কেটে আসায় চরম স্বাস্থ্য ঝুকি দেখা দেয়। এরই পরিপ্রেক্ষিতে ঐদিন রাতেই সিদ্ধান্ত হয় মঙ্গলবার ১৯ মে সকাল ৬টা থেকে মার্কেট শপিংমল সব বন্ধ থাকবে।

তবে পূর্বের চিকিৎসা সংক্রান্ত জরুরী সেবা সার্বক্ষণিক খোলা থাকবে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান, কাঁচা বাজার পূর্বের নির্দেশনা অনুযায়ী বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে।

জরুরী কারণ ব্যতীত রিক্সা, মোটর সাইকেল, যাত্রী পরিবহণ গাড়ি অটো বা সিএনজি চলাচল বিকেল চারটার পর পুরোপুরি বন্ধ থাকবে।

জারীকৃত আদেশ সকলকে মেনে চলার জন্য বলা হয়েছে। এ আদেশ ভঙ্গকারী সংশ্লিষ্ট ব্যক্তি বা ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: