ভোলার মনপুরায় ৭৪টি আশ্রয়ন কেন্দ্রে জীবাণুনাশক স্প্রের মাধ্যমে প্রস্তুত

  • আপডেট টাইম : মে ২২ ২০২০, ১৭:৫০
  • 257 বার পঠিত
ভোলার মনপুরায় ৭৪টি আশ্রয়ন কেন্দ্রে জীবাণুনাশক স্প্রের মাধ্যমে প্রস্তুত

মনপুরা  প্রতিনিধি :  ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্ত ভোলার মনপুরা  উপকূলের বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে রাখতে ৭৪,টি আশ্রয়ন কেন্দ্রে জীবাণুনাশক স্প্রে করে প্রস্তুত করেছেন ওয়েব ফাউন্ডেশনের গ্রাম আদালত সহকারীরা। মঙ্গল ও বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে ইউএনডিপির অর্থায়নে সহযোগী সংগঠন ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে গ্রাম আদালত সহকারি কর্তৃক ওই আশ্রয়ন কেন্দ্র প্রস্তুত করা হয়।

৭৪টি আশ্রায়ন কেন্দ্রের মধ্যে ২১ টি আশ্রয় লোকজন এসেছে প্রায় ১/২  হাজার লোক। এই আশ্রয়ন কেন্দ্রগুলোতে ঘূর্ণিঝড়ের পূর্বেই সবকটি আশ্রয়ন কেন্দ্রকে পরিষ্কার-পরিচ্ছন্ন করে জীবাণু নাশক স্প্রে করে জনগণের থাকার উপযোগী করে রাখা হয়, জনগণের হাত ধোয়ার জন্য রাখা হয় পানির ও  সাবান এবং বিতরন করা মাক্সএবং আশ্রয় নেয়া জনগণের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।
আশ্রয় কেন্দ্রগুলোতে গ্রাম আদালত সহকারীগন নিজেরা উপস্থিত থেকে জনসাধারণকে আশ্রয় কেন্দ্রে যেতে সব রকমের সহযোগিতা করেন এবং নানাবিধ সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: