মনপুরা সিপিপি সেচ্ছাসেবী সদস্যদের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মে ২২ ২০২০, ২১:৪৩
  • 117 বার পঠিত
মনপুরা সিপিপি সেচ্ছাসেবী সদস্যদের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার সামগ্রী বিতরণ

মিজানুর রহমান জুয়েল মনপুরা প্রতিনিধি ঃ
উদ্যোগে ঘূর্ণীঝড় আম্ফান মোকাবেলায় স্বেচ্ছাসেবী হিসেবে মাঠে দিন-রাত কঠোর পরিশ্রম করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

ঝড়-বৃষ্টি উপক্ষো করে জনগনকে সচেতন করার জন্য ব্যাপক প্রচার প্রচারনা করেন উপজেলা প্রশাসনের পাশাপাশি সিপিপি উপজেলা টিম লিডারসহ সিপিপির সদস্যরা।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মাঠে সিপিপি’র পরিশ্রমী, দক্ষ ১২০ স্বেচ্ছাসেবক সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, উপজেলা সিপিপি টিম লিডার মোঃ এরফান উল্যাহ চৌধুরী অনি।

প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের মাধ্যমে সিপিপি স্বেচ্ছাসেবকদের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করা হয়।

প্রধানমন্ত্রীর উপহার ঈদ সামগ্রী হচ্ছে চিনি, সেমাই, গুড়াদুধ, তৈল, পিয়াজ, সাবান, মশারী ডাল ও লবন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, ঘূর্ণীঝড় আম্ফান মোকাবেলায় যারা প্রশাসনের পাশাপাশি জনগনকে সচেতন করার জন্য মাঠে পরিশ্রম করেছেন তাদের কাজের স্বীকৃতি দেওয়া ও উৎসাহ সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: