মনপুরা ওয়েভ ফাউন্ডেশন গ্রাম আদালত কতৃক ২১ টি আশ্রয়ন কেন্দ্র কে জীবাণু নাশক স্প্রে

  • আপডেট টাইম : মে ২৪ ২০২০, ১৮:০১
  • 56 বার পঠিত
মনপুরা ওয়েভ ফাউন্ডেশন গ্রাম আদালত কতৃক ২১ টি আশ্রয়ন কেন্দ্র কে জীবাণু নাশক স্প্রে

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্ত ভোলার মনপুরা উপকূলের বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে রাখতে ৭৪,টি আশ্রয়ন কেন্দ্র প্রস্তুত করেছেন উপজেলা প্রশাসন । মঙ্গল ও বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে ইউএনডিপির অর্থায়নে সহযোগী সংগঠন ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে গ্রাম আদালত সহকারি কর্তৃক আশ্রয়ন কেন্দ্র প্রস্তুত করা হয়। আশ্রায়ন কেন্দ্রের মধ্যে ২১ টি আশ্রয় কেন্দ্রকে জীবাণু নাশক স্প্রে করা হয়। আশ্রয়ন কেন্দ্রে লোকজন এসেছে প্রায় প্রায় ৩ হাজার। এই আশ্রয়ন কেন্দ্রগুলোতে ঘূর্ণিঝড়ের পূর্বেই পরিষ্কার-পরিচ্ছন্ন করে জীবাণু নাশক স্প্রে করে জনগণের থাকার উপযোগী করে রাখা হয়, জনগণের হাত ধোয়ার জন্য রাখা হয় পানির ও সাবান এবং বিতরন করা মাক্সএবং আশ্রয় নেয়া জনগণের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।
আশ্রয় কেন্দ্রগুলোতে গ্রাম আদালত সহকারীগন নিজেরা উপস্থিত থেকে জনসাধারণকে আশ্রয় কেন্দ্রে যেতে সব রকমের সহযোগিতা করেন এবং নানাবিধ সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: